ভোজপুরি

Bhojpuri Video: ঘরের ঢুকে আম্রপালি দুবের সঙ্গে দুর্দান্ত রোম্যান্স নিরাহুয়ার, হিট ভোজপুরি গানের ভিডিও

এই ভিডিওতে দুজনকে এক অপরের সঙ্গে দারুন রোম্যান্টিক হতে দেখা গেছে

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি সুপারস্টার তারকা নিরাহুয়া এবং তার অনস্ক্রিন পত্নী আম্রপালি দুবের কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে তাদের দুজনের একটা শক্তিশালী ফ্যান ফলোয়িং বেস রয়েছে। বিশ্বের প্রতিটি কোনায় তাদের ভক্তদের ছড়াছড়ি। তার কমেডি অভিনয় এবং রোমান্স সবকিছুই ভক্তরা বেশ পছন্দ করেন। আজকের দিনে তাদের পরিচয় প্রয়োজন নেই নতুন করে। যখনই তাদের একসাথে দেখা যায় তখনই রীতিমতো হইচই পড়ে যায়। ভোজপুরি জগতে নিরাহুয়া এবং আম্রপালি দুবের এই জুটি অত্যন্ত পছন্দের। এই যদি এখনও পর্যন্ত অনেক দর্শকদের বিনোদন দিয়েছে।

Advertisement

নিরাহুয়া এবং আম্রপালীর একটি নতুন রোমান্টিক গান সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড করতে শুরু করেছে। এই ভিডিওতে অভিনেত্রী আম্রপালিকে গোলাপি রঙের শাড়িতে দেখে রীতিমতো পাগল হয়ে গেছে নিরাহুয়া। এই গানের ভিডিওটি চিত্রায়িত হয়েছে তাদের উপরে এবং জানিয়ে রাখি এই গানের নাম হলো দিলওয়া মে হোলা গুদগুদি। এই গানের ভিডিওতে তাদের দুজনকে চরম রোম্যান্স করতে দেখা গেছে বন্ধ ঘরের ভিতরে।

Advertisement

তাদের দুজনের এই রোমান্সের ভিডিও যেন একেবারে সমস্ত বাঁধ ভেঙে দিয়েছে। কখনো ঘরের ভিতরে আবার কখনো ঘরের বাইরে বিভিন্ন জায়গায় তাদের দুজনকে রোমান্স করতে দেখা গেছে। এই জনপ্রিয় গানটিতে তাদের দুজনের রসায়ন সবাই বেশ পছন্দ করেছেন। গানটি তাদের দুজনের একটি জনপ্রিয় ছবি থেকে নেওয়া হয়েছে। দেখে নেওয়া যাক এই গানের ভিডিও।

Advertisement

Recent Posts