ভাইরাল & ভিডিও

Bhojpuri Video: বন্ধ ঘরে অভিনেত্রীর সঙ্গে ঘাম ঝরালেন নিরাহুয়া, দেখুন দুজনের রোম্যান্টিক ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়াকে দেখার জন্য লোকেরা সর্বদা মরিয়া। শুধু ভারতেই নয় বিদেশেও নিরহুয়ার ভক্ত রয়েছে। বর্তমানে চলচ্চিত্রে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি রাজনীতির জগতেও এখন ঝড় তুলছেন নিরহুয়া। নিরাহুয়ার ভিডিও প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। বর্তমানে, নিরহুয়াকে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শুভি শর্মার সাথে বেডরুমে তার হানিমুন উদযাপন করতে দেখা যায়। নিরহুয়া ও শুভি শর্মার এই ভিডিও ইউটিউবে ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে দুজনের কেমিস্ট্রি দেখার মতো। ভিডিওতে শুভি শর্মাকে তার হট লুক দিয়ে নিরহুয়াকে পাগল করতে দেখা যাচ্ছে।

Advertisement

নিরহুয়া এবং শুভি শর্মার পুরোনো গান প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করে। ‘পাল্লা মে লাগা কে কাদি’ গানটি নিরহুয়া এবং শুভি শর্মার উপর চিত্রিত হয়েছে। ভক্তদের মধ্যে ক্রমেই ভাইরাল হচ্ছে এই গানটি। নিরহুয়া এবং শুভি শর্মা একে অপরের সঙ্গে ব্যাপক রোম্যান্স করছেন এই ভিডিওতে। ‘যশি ফিল্মস ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি আপলোড করা হয়েছে। এই গানটি শ্রোতারা বারবার দেখছেন।

Advertisement

এই গানটি ‘নিরহুয়া হিন্দুস্তানি 3’ ছবির। এই ছবিতে নিরহুয়া এবং আম্রপালি দুবে ছাড়াও, শুভি শর্মাকে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এই গানে শুভি শর্মা টাকার লোভে নিরহুয়ার সঙ্গে মিথ্যা বিয়েতে রাজি হন। এরপর কি হয় দেখুন ভিডিওতে।

Advertisement

Recent Posts