বিনোদন

Bhojpuri Video: নিরহুয়া মধু শর্মাকে নিয়ে বন্ধ ঘরে সব সীমা ছাড়িয়ে গেল, ভিডিও তুমুল ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছে। ভোজপুরি গান শুধু ভারতেই নয়, বিদেশেও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। আজকাল ইন্টারনেটে নিরাহুয়ার বেশ কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। যার মধ্যে একটি গানের ভিডিও এখন রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে। সেই ভাইরাল ভিডিওটি তুলে ধরা হল আপনাদের সামনে, এই প্রতিবেদনের মাধ্যমে।

Advertisement

নিরাহুয়ার গান সবচেয়ে বেশি পছন্দ হয়েছে বহু মানুষের। এই মুহূর্তে ইউটিউবে নিরাহুয়ার একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে ভোজপুরি অভিনেত্রী মধু শর্মার সঙ্গে একটি বদ্ধ ঘরে রোমান্স করতে দেখা যাচ্ছে তাঁকে। নিরাহুয়া এবং মধু শর্মার রোমান্টিক দৃশ্য দেখলে আপনার চোখ ছানাবড়া হয়ে যেতে বাধ্য। ভিডিওতে দেখা যাচ্ছে, নিরাহুয়া ও মধু শর্মাকে একে অপরের সঙ্গে প্রেমে কার্যত মশগুল হয়ে গিয়েছেন।

Advertisement

ভিডিওতে নিরাহুয়াকে যথারীতি ড্যাশিং দেখাচ্ছে, অন্যদিকে মধু শর্মাকে শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছে। অবশ্য এই ভিডিও প্রকাশের পর ৪ বছরেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে। তবুও তাদের রোমান্টিক দৃশ্য আবারও আলোড়ন তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই দৃশ্যটি নিরাহুয়ার ‘গুলামি’ সিনেমার, যা সোশ্যাল মিডিয়া এখন আলোচনার একটি বিষয় বলা চলে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বদ্ধ ঘরে মধু শর্মার সঙ্গে রোমান্স করছেন নিরাহুয়া। নিরাহুয়া ও মধু শর্মার এই ভিডিওটি ইউটিউবে অনেক বার দেখা হচ্ছে।

Recent Posts