বিনোদন

Bhojpuri: নদীর তীরে নিরহুয়াকে জড়িয়ে ধরে রোমান্স করলেন কাজল রাঘওয়ানি, আলোড়ন সৃষ্টি করেছে এই ভিডিও

কাজল রাঘওয়ানি হলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যিনি তার মায়াবী চেহারা এবং সেক্সি ফিগারের মাধ্যমে হাজার হাজার সোশ্যাল মিডিয়া প্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরহুয়া মানেই সুপারহিট। বিগত এক দশকেরও বেশি সময় ধরে ডজনেরও বেশি অভিনেত্রীর সাথে খোলাখুলি রোমান্স করেছেন এই তারকা অভিনেতা। তার সিনেমা হোক কিংবা সিনেমার গানের ভিডিও, সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা ট্রেন্ডে পরিণত হয়। কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে নতুন প্রজন্মের যুবক-যুবতীদের জন্য। এক কথায় বলা যেতেই পারে, বর্তমানে ভোজপুরি গান যেন তরুণদের কাছে ক্রেজ হয়ে উঠেছে।

Advertisement

যেকোনো অনুষ্ঠানে লাউড স্পিকারে ভোজপুরি গান বাজিয়ে আনন্দ উদযাপন করতে দেখা যাচ্ছে বেশিরভাগ যুবক-যুবতীদের। এদিকে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে উষ্ণতায় ভরা ভিডিও গান এবং অভিনেতা-অভিনেত্রীর মধ্যে চরম রোমান্সে ভরপুর দৃশ্য। বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিকতা ভেঙেছে এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। আজকের দিনে বিনোদনের জন্য বেশিরভাগ যুবক-যুবতীরা বেছে নিচ্ছে ভোজপুরি গান অথবা সিনেমা। বিয়েবাড়ি হোক কিংবা অনুষ্ঠান গৃহ, সর্বত্রই বাজানো হচ্ছে ভোজপুরি গান।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের বলি, কাজল রাঘওয়ানি হলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যিনি তার মায়াবী চেহারা এবং সেক্সি ফিগারের মাধ্যমে হাজার হাজার সোশ্যাল মিডিয়া প্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, তার দক্ষ অভিনয় কৌশল মানুষের মনে প্রতিচ্ছবি এঁকেছে।

Advertisement

উল্লেখ্য, জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে বর্তমানে তারকা অভিনেতা নিরহুয়ার যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সঙ্গে চরম রোমান্স করেছেন তিনি। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, কিউট অভিনেত্রী কাজল রাঘওয়ানির সাথে নদীর তীরে ‘চাপা চাচা জান করুন না জিয়া’ একের পর এক সাহসী স্টেপ করছেন তারকা অভিনেতা। এইবেলা উপভোগ করুন ভাইরাল ভিডিওটি-

Recent Posts