বিনোদন

Bhojpuri: মোনালিসা এবং আম্রপালির সাথে চুটিয়ে রোমান্স করলেন নিরহুয়া, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

দুই শীর্ষ স্থানীয় অভিনেত্রীর সাথে এককভাবে নিরহুয়ার রোমান্স করার পদ্ধতি বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

Advertisement

বলিউড ভিন্ন বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা হয়েছে, একের পর এক সুপারহিট সিনেমা, সাথে রোমান্সে ভরপুর গানের ভিডিও। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ হওয়া গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক কোটি ভিউ অর্জন করে নেয়। আর সেই ভিডিওতে যদি থাকেন ভোজপুরি সুপারস্টার নিরহুয়া, তবে তো আর কথাই নেই। মুহূর্তের মধ্যে সেই ভিডিও পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেত্রীদের কথা বলা হয়, তবে সেই তালিকায় নিঃসন্দেহে আম্রপালির সাথে যুগ্মভাবে শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী মোনালিসা। যাদের হট ফিগার যেকোনো তরুণদের রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। এই দুই অভিনেত্রীর ফ্যান ফলোয়িং এতটাই যে, তাদের গানের ভিডিওগুলি লাখ লাখ ভিউ অর্জন করে নেয় মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে একটি গান রীতিমত ভাইরাল হচ্ছে। যেখানে এই দুই সেক্সি অভিনেত্রীর সাথে একক ভাবে রোমান্স করতে দেখা গেছে তারকা অভিনেতা নিরহুয়াকে। ‘মাথা ফেল হোগেল’ গানে দুই তারকা অভিনেত্রীর সাথে নিরহুয়ার রোমান্স করার পদ্ধতি দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও।

দুই শীর্ষ স্থানীয় অভিনেত্রীর সাথে এককভাবে নিরহুয়ার রোমান্স করার পদ্ধতি বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। গানটি ইতিমধ্যে পছন্দ করতে শুরু করেছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, মাত্র কয়েক বছর আগে রিলিজ হওয়া গানটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউ অর্জন করে নিয়েছে। আপনার জন্য রইল উত্তেজনায় ভরপুর ভোজপুরি সুপার হিট গানটি-

Recent Posts