বিনোদনগরমা গরমবলিউডভোজপুরি

Bhojpuri: ফুলশয্যার রাতে আম্রপালিকে দেখে ফুল মুডে নিরহুয়া, আম্রপালি বললেন ‘মনটা বড় চাইছে…’

×
Advertisement

অভিনেতা দীনেশ লাল যাদব এবং অভিনেত্রী আম্রপালি দুবের জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে খুব জনপ্রিয়। যখনই দু’জন এক সঙ্গে পর্দায় আসেন, তখনই তোলপাড় শুরু হয়। দুজনেই তাদের আশ্চর্যজনক রসায়ন দিয়ে ভক্তদের হৃদয় কেড়ে নেন। ভোজপুরি গান ‘মন বরা করতা’-তে নিরহুয়া ও আম্রপালি ফুল শয্যার রাতের রোমান্স দিয়ে ভক্তদের ঘাম ঝরিয়েছেন। ‘মন বরা করতা’ গানটি এখনও মানুষের প্লেলিস্টে বিদ্যমান এবং লোকেরা প্রায়শই এই গানটি শোনে এবং দেখে।

Advertisements
Advertisement

নিরহুয়া ও আম্রপালির সুপারহিট ভোজপুরি ছবি ‘আই মিলন কি বেলা’র এই গানটি ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছে। গানটিতে আম্রপালি ও নিরহুয়া তাদের অসাধারণ রোমান্স দিয়ে হলিউডের চলচ্চিত্রকেও পেছনে ফেলেছেন। গোলাপী শাড়ি পরে আম্রপালি গানের ভিডিওতে বাড়তি উষ্ণতা যোগ করেছে। এবং দীনেশ লালকেও তার দেশি স্টাইলে খুব ভাল দেখাচ্ছে। এই গানটি দেখার পর ভক্তরা দুজনের প্রতি প্রচণ্ড ভালোবাসা বর্ষণ করছেন।

Advertisements

Advertisements
Advertisement

নিরহুয়া এবং আম্রপালি দুবের চমৎকার নাচ মানুষকে এই রোমান্টিক গানে বাড়তি মাত্রা যোগ করেছে। ‘মন বরা করতা’ একটি খুব রোমান্টিক গান যা সবাইকে তাদের ভালবাসার কথা মনে করিয়ে দেয়। এই গানে নিরহুয়া ও আম্রপালি যেভাবে তাদের রসায়ন ও নাচকে টেম্পার করেছেন, তা সবার চোখ এক প্রকার ধাঁধিয়ে দিয়েছে। এই গানের কথার পাশাপাশি এর মিউজিকও হৃদয়গ্রাহী। ‘মন বরা করতা’ গানটি উত্তরপ্রদেশ বিহার থেকে দিল্লি পর্যন্ত মানুষকে নাচতে বাধ্য করেছে এবং গানটি ভালো লাগেনি এমন মানুষের দেখা পাওয়া দুর্লভ। আম্রপালিকে শাড়ি পরে নাচতে দেখে তার ভক্তরা খুশি এবং হাজার হাজার মানুষ নায়িকাকে এই অবতারে দেখে একেবারে ফিদা। আম্রপালি দুবে ভোজপুরির সবচেয়ে বিখ্যাত অভিনেত্রী এবং নিরহুয়ার সাথে তার জুটি ভক্তদের দ্বারা সবচেয়ে বেশি পছন্দ করা হয়।

Related Articles

Back to top button