বিনোদন

Bhojpuri Song: ফুলসজ্জার রাতে আম্রপালি এবং কাজলের সাথে রোমাঞ্চ করলেন নিরহুয়া, দেখুন সাহসী ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একদিকে নিরহুয়া যেমন আম্রপালির সাথে ফুলসজ্জার রাত উপভোগ করেছেন তো অন্যদিকে কাজল রাঘওয়ানির সাথে লিপলক করছেন তিনি।

Advertisement

Advertisement

আপনার নিশ্চয়ই জানেন, ভোজপুরি গান মানেই অভিনেত্রীদের চরম সাহসিকতা। প্রতিটি গানই উষ্ণ রমেন্সের ভরপুর। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে সেটি হল আম্রপালি এবং নিরহুয়া। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই জুটির একাধিক সাহসী ডান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের উত্তপ্ত রোমান্স করতে দেখে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করেছেন নেটিজেনরা।

Advertisement

তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন কাজল রাঘওয়ানি। পবন সিং তো বটেই, নিরহুয়া সহ একাধিক ভোজপুরি অভিনেতার সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন।

Advertisement
Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে ভোজপুরি ইন্ডাস্ট্রির পুরনো একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ‘ডবল ট্রাবল’ সিনেমার গানে তারকা অভিনেতা নিরহুয়াকে স্ট্রাইকার হিসেবে একদিকে আম্রপালি এবং অন্যদিকে কাজল রাঘওয়ানির সাথে রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একদিকে নিরহুয়া যেমন আম্রপালির সাথে ফুলসজ্জার রাত উপভোগ করেছেন তো অন্যদিকে কাজল রাঘওয়ানির সাথে লিপলক করছেন তিনি। দর্শকরা এক ভিডিওতে নিরহুয়ার এই ডাবল স্টাইক বেশ পছন্দ করেছেন। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন এই ভাইরাল ভিডিওটি-

Recent Posts