বিনোদন

Bhojpuri: আম্রপালিকে হলির রঙে রাঙিয়ে দিলেন নিরহুয়া, করলেন হট রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি মানেই সুপারহিট। বিগত এক দশকেরও বেশি সময় ধরে বারবার সুপারহিট প্রমাণিত হয়েছে এই জুটি। এক কথায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মেরুদন্ড বলা যায় এই রোমান্টিক জুটিকে। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটিকে কেন্দ্র করে ত্রিশটির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গানের ভিডিও নির্মিত হয়েছে। যে ভিডিওগুলি ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য হ্রাস পাওয়ার পেছনে রয়েছে এই জুটির দুর্দান্ত পারফরমেন্স। সোশ্যাল মিডিয়ায় যখনই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী আম্রপালি এবং তারকা অভিনেতা নিরহুয়ার রসালো রোমান্সের ভিডিও রিলিজ করা হয়, সেগুলি চোখের পলকে সুপারহিট প্রমাণিত হয় নেটিজেনদের দ্বারা।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। প্রত্যেকটি গানে বারবার সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দেখা যায় এই অভিনেত্রীকে। এক কথায়, অভিনেত্রী আম্রপালির চরম সাহসিকতার কারণে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বার বার সংবাদ শিরোনামে আলোচিত হয়।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই তারকা জুটির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে আম্রপালিকে রঙে রাঙিয়ে দিয়ে তার সাথে উষ্ণ রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। আপনিও দেখে নিন সাহসিকতায় ভরপুর এই ভিডিও।