বিনোদন

নিধির সাথে ব্যাপক রোম্যান্স করলেন প্রদীপ পান্ডে, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

১ কোটির বেশি মানুষ ভোজপুরি ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকাল বিনোদন জগতে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন প্রদীপ পান্ডে। ভোজপুরি জগতে অবশ্য তিনি চিন্টু নামে অধিক পরিচিত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।

Advertisement

নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা। এবার আরেক ভোজপুরি তারকা নিধি ঝাঁয়ের সাথে জুটি বেধেছেন তিনি। মোটামুটি সকলেই এই নিধিকে চেনেন। ভিডিওতে এই তারকা জুটির রগরগে যৌনতামাখা কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই।

Advertisement

নিধি ও প্রদীপ পান্ডে এর নতুন এই মিউজিক ভিডিওর নাম, ‘চোলি মে কিলি লাগা দিহা সাইয়া‘। এই গানে তাঁরা একে অপরের খুব কাছে চলে আসেন ও একে অপরের প্রেমে মগ্ন হয়ে যান। লজ্জার সীমা অতিক্রম করে নিধি এই গানে ব্যাপক কায়দায় নাচ করেছেন। অভিনেত্রীর কিলার অঙ্গভঙ্গি দেখে চোখ সরাতে পারবেন না আপনি। এই গানটি একসঙ্গে গেয়েছেন রিতেশ পান্ডে ও প্রিয়াঙ্কা সিং। এই ভিডিও প্রায় ১ কোটি মানুষ দেখে নিয়েছেন। প্রচুর মানুষ এই ভিডিওটি লাইক করেছেন ও অনেকেই কমেন্ট করে তারকাদের প্রশংসা করেছেন।

Advertisement