অফবিটবলিউডবিনোদনহলিউড

প্রথম ডেটে গিয়ে নিক-প্রিয়াঙ্কা কীভাবে সময় কাটিয়েছিল, পর্দা ফাঁস করল নিক

বিদেশী ঘরানার সঙ্গে দেশি গার্লের প্রেম একসময় বেশ আলোড়ন তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। দেশি গার্ল কোন রীতিতে বিয়ে করবেন, কোন ড্রেসে সাজবেন, খাবার মেন্যুতে কি কি রাখবেন এই নিয়ে ফ্যানেদের মনে ভীষণ কৌতূহল ছিল। সেসবের অবসান ঘটলেও, নিক-প্রিয়াঙ্কার মিষ্টি প্রেমের কাহিনী কিন্তু অনেকেরই অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

২০১৬ থেকে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রেম পর্ব চালান পিগি চপস। এরপর প্রথম ডেটে প্রিয়াঙ্কার বাড়িতেই আসেন নিক। টানা ২ ঘণ্টা দুজন একসঙ্গে মনের দেওয়া-নেওয়া সারলেও চুমু অধরাই থেকে যায়। আমরা জানি, বিদেশী কালচারে চুমু হল মোস্ট ইম্পরট্যান্ট পার্ট। কিন্তু চুমু হবে কি করে? ঘরে যদি মা বসে থাকেন তবে কি তাঁর সামনে বসে আর চুমু দেওয়া যায়? তাই প্রথম ডেট মা-কে সাক্ষী রেখেই সেরে ফেলেন এই সেলেব দম্পতি।

একাধিক বিদেশী বান্ধবী থাকলেও কারোর সঙ্গেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি নিকের। শেষে প্রিয়াঙ্কাই জয় করে ফেললেন নিকের হৃদয়। বয়স কোন ম্যাটারই করে না, বরং দিব্যি আছেন এই সেলেব দম্পতি।

৪ বিদেশি কন্যার পর অবশেষে নিকের জীবন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার কাছেই ধরা দেয়।

প্রথম ডেটের দিন চুমু খেতে পারেননি বলে আজও আফসোস করেন নিক, তাতে কি মিষ্টি আলিঙ্গন দিয়েই শেষ বিদাই জানিয়েছিলেন সেদিন নিক।

এরপরেই এলো সেই খুশির মুহূর্ত যেদিন চার হাত এক তো করলেনই, পাশাপাশি গভীর চুম্বন দিয়ে একে অপরের পাশে থাকার প্রতিজ্ঞা করলেন।

Related Articles

Back to top button