নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করে এমন পোশাক পড়েছেন Nia Shamra, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় তিনি। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নিয়াকে একেবারে বোল্ড লুকেই দেখা গিয়েছিল। ব্যাকলেস পোশাকে লাল হট প্যান্টে এদিন নিজের লাস্যময়ী লুক সেট করেছিলেন তিনি।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে খুব সম্ভবত নিয়া শর্মা হাজির হয়েছিলেন একটি অনুষ্ঠানে। সবসময়ের মতো এই দিনেও অভিনেত্রীকে নিজের লুকের সূত্র ধরেই উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে একাংশের মাঝে। এদিন অভিনেত্রী আবারো ব্রালেস লুকেই দেখা দিয়েছিলেন। লাল হট প্যান্টে সাদা বড় কাপড় দিয়েই বানিয়ে নিয়েছিলেন ব্যাকলেস টপ। নিউড মেকাপে মানানসই ভাবেই চুল বেঁধেছিলেন তিনি। পার্কিংলটে বাচ্চাদের গাড়িতে বসেই ছবি তুলতে দেখা গিয়েছিল তাকে। পাশাপাশি আরো একটি ঝলক ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রীকে লিফট করেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে দিয়ে চলে যেতে দেখা গিয়েছিল। আপাতত, অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক হুঁশ উড়িয়েছে তার অগণিত ভক্তদের। অবশ্য সেকথা অভিনেত্রীর ভাইরাল হওয়া ঝলকগুলির কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Recent Posts