বলিউডবিনোদন

Sushant Singh Rajput: বছরের শুরুতেই নয়া চমক, সুশান্তের ভেরিফায়েড প্রোফাইল থেকে ‘পোস্ট’

×
Advertisement

নতুন বছরের শুরুতেই চমকে উঠেছেন সকলে। তবে কি সুশান্ত সিং রাজপুত তার সমস্ত অনুরাগীদের জন্য এবং নিজের পরিবারের জন্য ফিরে এসেছেন? শুনে অবাক হচ্ছেন কথাটা! না অবাক হওয়ার কিছু নেই। কারণ নতুন বছরের শুরুতেই সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শুভেচ্ছা বার্তা পাঠানো হয়েছে সকলের উদ্দেশ্যে, যা দেখে অবাক গোটা নেটদুনিয়া।

Advertisement

আসলে ব্যাপারটা একটু অন্যরকম। সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা তার ভাইয়ের স্মৃতি সকলের মধ্যে জীবিত রাখতেই ভাইয়ের প্রোফাইল থেকে এমন পোস্ট করেছেন তিনি। সেই পোস্টে সকলের উদ্দেশ্যে লেখা ছিল, যত নতুন বছরের সকলে সবকিছু সেরাটা পান। তার পাশাপাশি নতুন বছরের শুভেচ্ছা বার্তা দেওয়া ছিল। সুশান্তের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে এমন পোস্ট শেয়ার হতেই শোরগোল পড়ে ছিল নেটদুনিয়ায়। এই পোস্ট নিয়ে যাতে মানুষের মধ্যে কোনো ভুল ধারণা তৈরি না হয় তার জন্য অভিনেতার দিদি নিজের পরিচয় লিখে দিয়েছিলেন।

Advertisement

এই পোস্ট দেখে রীতিমতো আপ্লুত হয়েছে গোটা নেটদুনিয়া এবং অভিনেতা অগণিত অনুরাগীরা। এই পোস্টে লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে গিয়েছে। তাদের সেই সমস্ত কমেন্ট এবং লাইক আবারও প্রমাণ করে দিয়েছে এখনো সকলের মনে অভিনেতা ঠিক একই রকমভাবে রয়ে গিয়েছেন। এই পোস্ট দেখে তার ভক্তদের মধ্যে কেউ কেউ এক সেকেন্ডের জন্য হলেও ভেবেছিলেন তিনি হয়তো ফিরে এসেছেন, কিন্তু তা হওয়ার নয়। তিনি চিরকালের মতো ২০২০-র ১৪-ই জুন চলে গিয়েছেন না ফেরার দেশে।

সুশান্ত সিং রাজপুতের প্রায়াণের একবছর কেটে গেলেও তার দিদি শ্বেতা তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলটি সক্রিয় রেখেছেন। আগস্ট মাসে হঠাৎ করেই তার প্রোফাইলের ছবি পাল্টে যায় দ্বন্দ্ব তৈরি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠেছিল অনেক। তবে পরে তার দিদি শ্বেতা বিষয়টা পরিষ্কার করে দেন। তিনি জানান সকলের মধ্যে নিজের ভাইয়ের স্মৃতি তাজা রাখতেই এমন কাজ করেছেন তিনি। নিজের অভিনয়ের মাধ্যমে এবং রেখে যাওয়া কাজগুলির মধ্যে দিয়েই আজীবন মানুষের মনে থেকে যাবেন সুশান্ত সিং রাজপুত।

Related Articles

Back to top button