টেক বার্তা

Tvs Star Plus-এর নতুন ড্যাশিং চেহারা, দাম ৬০০০০ এবং মাইলেজ ৮০ KMPL, গোলে যাবে মানুষের হৃদয়

Advertisement
Advertisement

যত দিন যাচ্ছে সাধারণের মাঝে দু’চাকার চাহিদা বাড়ছে। তবে ইচ্ছা থাকলেও অনেকেই রয়েছেন যারা গাড়ি কিনতে পারেন না সামর্থ্যের অভাবে। তবে এবার তাদের জন্যই সুখবর নিয়ে এসেছে টিভিএস স্টার প্লাস। মাত্র ৬০ হাজারেই এই বাইক নিজের সংগ্রহে আনতে পারবেন যে কেউ। এই মুহূর্তে এই নিবন্ধের সূত্র ধরে টিভিএস স্টার প্লাসের এই নতুন মডেলের বৈশিষ্ট্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

Advertisement
Advertisement

টিভিএস স্টার প্লাসের এই নতুন বাইকের মডেলটি প্রতি লিটারে ৮০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেবে। আগে এটি ৮৫ কিলোমিটার হলেও বর্তমানে ইঞ্জিনের সাথে মানানসই মাইলেজ দেওয়া হয়েছে। এই বাইককে প্রতিযোগিতা দিতে পারে, এমন যেকোনো বাইকের মডেল থেকে এই মডেল অনেক বেশি আকর্ষণীয়, তা বলাই বাহুল্য। এই বাইকে টিভিএস স্টার প্লাসের একটি উন্নত মানের শক্তিশালী ১১০ সিসির ইঞ্জিন রয়েছে। কম দামে এটি যে সাধারণের জন্য যথেষ্ট ভালো ও ব্যবহারযোগ্য একটি বাইকের মডেল, তা স্পষ্ট হবে এর বৈশিষ্ট্য শুনলেই।

Advertisement

বৈশিষ্ট্য-
১) এলইডি হেডলাইট,
২) ইউএসবি মোবাইল চার্জার,
৩) ডুয়ালটোন সিটের বৈশিষ্ট্য,
৪) সেমিডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারে তথ্য পাওয়ার সুবিধা
৫) এই স্টার সিটি প্লাস বাইকের ওজন ১১৫ কেজি।
৬) এই বাইকের ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা ১০ লিটার।

Advertisement
Advertisement

এই মুহূর্তে এই বাইকের বাজার মূল্য ৬০০০০ টাকা। তবে এই পরিমাণ টাকায় টিভিএসের এই মডেল যে বেশ বাজার কাঁপাতে চলেছে, তা বলাই বাহুল্য। তবে ইএমআইয়ের সুবিধা রয়েছে কিনা! সেই সম্পর্কে অবশ্য কোন তথ্য পাওয়া যায়নি। তবে এই সুবিধা থাকলে বহু সাধারণের সংগ্রহে আসবে এই নতুন বাইকের মডেল।

Advertisement

Related Articles

Back to top button