টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

মাসির কোলে ছোট্ট ইউভানের খিলখিল হাসি দেখে মুগ্ধ নেটিজেনরা! রইলো ভিডিও

গত বছর ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রথম পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। দেখতে দেখতে দশ মাস পার করে এগারো মাসে পা দিয়েছে রাজশ্রী পুত্র ছোট্টইউভান। জন্মের পর থেকেই ছেলের নানান মুহূর্ত ক্যামেরা বন্দি করে রাখেন এই সেলেব দম্পতি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সেই সব অঙ্গভঙ্গি তুলে ধরেন এই তারকা জুটি।

ইউভান জন্মের পরই নিজের কিউটনেসে রাজশ্রী পুত্র হয়ে উঠেছে ইন্টারনেট সেনসেশন। এই সেলেবপুত্রকে একঝলক দেখবে বলে অনেকে অপেক্ষা করে থাকেন বহু অনুরাগী। ছয় মাসেই দেখা গিয়েছিল কোনও অবলম্বন ছাড়াই একা একা দাঁড়াতে শিখে গিয়েছে সিম্বা৷ কখনো সে দাঁড়াচ্ছে তো কখনো এক-দু’পা করে হাঁটছে আবার কখনো বাবা’র কাঁধে চড়ে নিজের দস্যিপনাতে ব্যস্ত। এমনকি প্রথম শব্দ বাবা বলা শিখে গিয়েছে। আবার কখনো বাবার সাথে বাইকের স্টিয়ারিং দিচ্ছে তো কখনো আমের মরশুমে রসিয়ে আম খাচ্ছে তো কখনো মায়ের সাথে ফটোশুটে মাতেন এই একরত্তি।

ছোট্ট ইউভান চক্রবর্তী আর গঙ্গোপাধ্যায় পরিবারের নয়নের মনি। কাল ছিল রাখী উৎসব। এই বিশেষ দিনে হাজার ব্যস্ততার মধ্যে দুই পরিবার একত্র হয়েছেন। আর এই অনুষ্ঠানের মাঝে দুই পরিবার মিষ্টি ইউভানের সাথে কোয়ালিটি সময় কাটালেন। এর মাঝে ইউভানের বড় মাসি দেবশ্রী গাঙ্গুলি এই একরত্তির সাথে কাটানো একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ছোট্ট একরত্তি কখনও আকাশ রঙা পাঞ্জাবি আবার কখনও টি-শার্টে ছোট্ট ইউভান সেজে মাসির কোলে আদর খাচ্ছে।

এই মিষ্টি ছেলের কোঁকড়ানো চুল আর মিষ্টি হাসি দেখার জন্য অপেক্ষা করেন। মাসির সঙ্গে মাসির মতো করেই পোজ দিচ্ছে ১১ মাসের ছোট্ট ইউভান। আর এই ভিডিয়োর ব্যকগ্রাউন্ডে বাজছে
জুবিন নওটিয়ালের গলায় রাতা লম্বিয়া বাজছে ব্যাকগ্রাউন্ডে। বড় মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ভালবেসে একরত্তিকে ডাকেন ‘নানহা শিব’। নানাহ শিবের সাথে কাটানো এই মিষ্টি মুহূর্ত দেখে নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। হাজার হাজার অনুগামী ভালোবাসা জানালেন এই ভিডিও দেখে। হু হু করে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Related Articles

Back to top button