ভাইরাল & ভিডিও

Viral Video: শাড়ি পরে এমনভাবে নাচলেন নেপালি যমজ বোন, মানুষের চোখ আটকে গেছে, দেখুন

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি দুই পাহাড়ি কন্যা নিজেদের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তাদের নাচ দেখতে পছন্দও করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে দুই পাহাড়ি কন্যার দেখা মিলেছে। তারা একটি নেপালি গানের সাথেই নিজেদের বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করছিলেন। উল্লেখ্য দুজনেই যমজ। আর সেই সূত্রেই ঝলকে একই ধরনের শাড়ি পরেছিলেন তারা। খোলা চুলে হালকা মেকাপে মনোরম ওয়েদারেই নিজেদের এই রিল ভিডিওটি বানিয়েছিলেন এই দুই পাহাড়ি কন্যা। অবশ্য সেকথা ঝলক দেখলেই স্পষ্ট হবে। সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকটি তাদের অফিসিয়াল ইনস্টা পেজ ‘গঙ্গা যমুনা লিম্বু’ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। নেটদুনিয়ায় তাদের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তারা যে এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই, তা স্পষ্ট হয়। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজেদের এই সাম্প্রতিক নাচের ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত এই দুই পাহাড়ি কন্যা।

Advertisement

Recent Posts