বিনোদনবলিউড

Neha Malik: ব্লেজার খুলে ব্রা পরেই করলেন বোল্ড ফটোশুট, দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের

×
Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেরে তার। পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজের বোল্ড, উষ্ণ ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৩ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি ব্রা পরেই করলেন বোল্ড ফটোশুট। আর সেই ফটোশুটের ভিডিওকে কেন্দ্র করেই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে কালো টিউব ব্রায়ের পাশাপাশি হালকা নীল রঙের ব্লেজার ও প্যান্টে দেখা গিয়েছে। ব্রায়ের উপর ব্লেজার পরেই ক্যামেরার সামনে দিয়েছেন পোজ। তবে ব্লেজার ছাড়াই একাধিক ছবির জন্য টিউব ব্রাতেই পোজ দিয়েছিলেন অভিনেত্রী। খোলা চুল, নুড মেকাপে ছিলেন নেহা। তোর চোখে মুখে আবেদনের ছোঁয়া ছিল স্পষ্ট। সম্প্রতি অভিনেত্রীর এই বোল্ড লুক দেখে চোখ কপালে উঠেছে অধিকাংশের। আবার কেউ কেউ কমেন্টবক্সেই নিজের মুগ্ধতার কথা স্বীকার করেছেন। তবে কটাক্ষ করতে ছাড়েন নি কোন কোন নেটিজেন। তবে সেইসমস্ত বিষয়কে একেবারেই পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। একরাশ ইতিবাচক মন্তব্যের ভিড়ে গুটি কয়েক কটাক্ষ জনক মন্তব্য হারিয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button