বিনোদনভাইরাল & ভিডিও

Muskan Baby Dance: স্টেজে স্যুটের ভিতর জল ঢেলে তুমুল নাচ মুসকান বেবির, ভিডিও চোখের পলকে ভাইরাল

টাইট লাল সালোয়ার সুট পরে 'নয় সি বোলাত লা‘ গানের তালে নাচ করেছেন মুসকান বেবি

Advertisement
Advertisement

গোটা বিশ্বজুড়ে শুরু হয়েছে ডিজিটাল যুগ। ভারতের মাটিতেও প্রভাব পড়েছে এই ডিজিটাল প্লাবনের। আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই রয়েছে স্মার্টফোন। এই ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। বিশেষ করে সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব। এতে পাওয়া যায় বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও। আর এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও।

Advertisement
Advertisement

হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করে থাকেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখে থাকেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী। আর আজকাল তাঁর জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু ড্যান্সার। তাদের মধ্যেই একজন হলেন মুসকান বেবি। তাঁর ভিডিও চোখের পলকে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। আজকের এই প্রতিবেদন এমনই এক ভিডিও নিয়ে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে সেক্সী কায়দায় নাচ করতে দেখা গেছে মুসকানকে। মঞ্চে তাঁর সিজলিং হট কায়দা পুরুষদের নিয়ন্ত্রণহীন করে তুলেছে। সেখানে একটি টাইট লাল সালোয়ার সুট পরে ‘এক নয় সি বোলাত লা‘ গানের তালে বোল্ড কায়দায় তুমুল নাচ করেছেন। নাচের মাঝে বোতল থেকে শরীরে জল ঢেলে শরীর দেখিয়ে উদ্দাম নাচ করেছেন। এই ভিডিও ‘DJ Movies Hariyanvi’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কয়েকদিন আগে শেয়ার করা হয়েছিল। ভিডিওটি ৭৬ হাজারের বেশি মানুষ দেখেছেন ও অনেকে লাইক ও কমেন্ট করে প্রশংসা করেছেন মুষ্কানের।বাড়িতে একা থাকলে এখনই এই ভিডিওটি এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement