ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Muskan Baby Dance: স্বপ্নার গানে এমন নাচ করলেন মুসকান বেবি, আশেপাশেই উঁকি মারতে শুরু করেছে মানুষ

এই ভিডিওতে সামনের মানুষের ভিড় দেখে সবাই অবাক

Advertisement

Advertisement

রাগিনী অনুষ্ঠানগুলোতে নৃত্যশিল্পীর পারফরম্যান্সের চেয়ে দর্শকদের মুখের আনন্দেই বেশি আকর্ষণীয় হয়ে ওঠে অনুষ্ঠান। আর এমন ঘটনা কিন্তু নতুন নয়। মুসকান বেবির সাম্প্রতিক নাচের ভিডিওতেও তেমনই কিছু দেখা যাচ্ছে। ‘সোনোটেক ডিজে গান’ চ্যানেলে ২৮ ফেব্রুয়ারি আপলোড করা এই ভিডিওতে ‘মেরা কে নাপেগা ভারত’ গানে মুসকানের দুরন্ত নাচ দেখা যাচ্ছে।

Advertisement

কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে মুসকানের দক্ষতার উপর প্রশ্ন তোলার কোনো সুযোগই নেই। বড় রাগিনী অনুষ্ঠান ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মুসকান হলুদ সালোয়ার-কামিজে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। তবে এবারের অনুষ্ঠানের বিশেষত্ব হলো, কোনো মঞ্চ তৈরি না করে একটি বড় ঘরে মুসকান তার পারফরম্যান্স দেখাচ্ছেন। তার নাচের সময় চারপাশে বসে থাকা কিছু লোকের দিকে নজর পড়ে যায় সবার।

Advertisement

গায়ক দেব কুমার দেবার জনপ্রিয় হরিয়ানি গান ‘মেরা কে নাপেগা ভারত’-এর তালে মুসকান বেবি নাচ শুরু করেন। গানের সাথে সাথে তার নাচের তীব্রতাও বৃদ্ধি পায়। কিন্তু সমস্যা দেখা দেয় যখন তার খুব কাছে বসে থাকা কয়েকজন মানুষ একইসাথে মুস্কানের সঙ্গে নাচ করতে আগ্রহী হয়ে ওঠেন। ফলে সেই সময়ে আয়োজকদের জন্য পরিস্থিতি বেশ অস্বস্তিকর হয়ে ওঠে এবং তারা এই ভিড় সামলানোর জন্য একেবারে হিমশিম খেয়ে যান। তবে মনে রাখা প্রয়োজন, ‘মেরা কে নাপেগা ভারত’ গানটির অফিসিয়াল মিউজিক ভিডিওতে স্বপ্না চৌধুরী অভিনয় করেছেন।

Advertisement

Recent Posts