টাইট পোশাকে এমন অঙ্গভঙ্গি নাচলেন মুসকান বেবি, ভিড়ের মধ্যে নিয়ন্ত্রনহীন হয়ে পরলেন দর্শকরা

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি গানের ঝলক প্রায়ই ভাইরাল হতে থাকে। এমন ধরনের ঝলকে দেখা মেলে একাধিক হরিয়ানভি নৃত্যশিল্পীর। আর সেইসমস্ত পরিচিত হারিয়ানভি নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি অন্যতম। মঞ্চে তার নাচ দেখার অপেক্ষায় থাকেন বহু হরিয়ানভি মানুষরা। তিনি যে নিজের নাচের প্রতিভার সূত্র ধরেই বহুমানুষের মাঝে পৌঁছে গিয়েছেন, সেকথা আর আলাদাভাবে বলার নয়। সম্প্রতি তারই নাচের আরো এক ঝলক উঠে এসেছে চর্চায়।

Advertisement

মুসকান বেবি স্টেজে উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। এই ঝলকেও অন্যথা ঘটেনি তার। সাম্প্রতিক ঝলকে ধামাকেদার হরিয়ানভি গান ‘ছোটি ছোটি বাতোপে ইউ মু না ফুলায়া কার’এর তালেই স্টেজ কাঁপাতে দেখা গিয়েছিল মুসকান বেবিকে। মঞ্চে পারফর্ম্যান্সের সময় তার উচ্ছ্বাস দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন উপস্থিত সমস্ত দর্শকরাই। সকলের জন্য আবারো রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisement
Advertisement

সাম্প্রতিক এই ঝলকে মুসকান বেবিকে মঞ্চ কাঁপানো নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল। ঝলকে লাল সালোয়ারেই মঞ্চে উঠেছিলেন তিনি। এদিন হিট হরিয়ানভি গান ‘ছোটি ছোটি বাতোপে ইউ মু না ফুলায়া কার’এর তালেই তাল মিলিয়েছিলেন তিনি। ৯ মাস আগে ‘কেশু হরিয়ানভি’ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল এই ঝলক। বর্তমানে এটি পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে। প্রায় ৩৬ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ঝলক। তার এই নাচের ঝলক যে সেখানে উপস্থিত সকলেই রীতিমতো উপভোগ করেই দেখেছিলেন, সেকথা আর আলাদাভাবে বলার নয়। ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে সেকথা।

Recent Posts