টেক বার্তা

৮০০০ টাকার ডিসকাউন্টে অ্যামাজন সেলে পাওয়া যাচ্ছে নতুন ৫জি স্মার্টফোন

Advertisement

Advertisement

আপনি যদি বাজেটে ৫ জি স্মার্টফোন পেতে চান তবে এই খবরটি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হতে চলেছে। আসলে অ্যামাজনে দেওয়া হচ্ছে জোরালো ডিসকাউন্ট। এই ডিসকাউন্ট অফারের আওতায় আপনি সস্তায় ৫জি স্মার্টফোন কিনতে পারবেন।

Advertisement

লাভা অগ্নি ২ ৫জি স্মার্টফোনে পাওয়া সেরা ডিলের কথা বলতে গেলে, গ্রাহকরা অর্ধেক দামে অ্যামাজন থেকে এক ৫জি স্মার্টফোন কিনতে পারবেন। অ্যামাজন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, স্মার্টফোনটি ২৫,৯৯৯ টাকার পরিবর্তে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। লাভা অগ্নি ২ ৫জি স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে যার রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্জ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ উজ্জ্বলতা ৯৫০ নিট পর্যন্ত। প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনশন ৭০৫০ চিপসেট। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে কাজ করে। এর পাশাপাশি ২ বছরের অ্যান্ড্রয়েড ওএস আপডেট এবং ৩ বছরের সিকিউরিটি আপডেট দাবি করেছে প্রতিষ্ঠানটি।

Advertisement

Advertisement

ক্যামেরার কথা বলতে গেলে, একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে একটি ৫০ এমপি প্রধান সেন্সর, একটি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ডেপথ এবং একটি ম্যাক্রো সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলিং-এর জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির জন্য স্মার্টফোনটিতে রয়েছে ওয়াইফাই, জিপিএস, ব্লুটুথ, ডুয়াল সিম এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো ফিচার। যাইহোক, একটি ৫জি স্মার্টফোন কেনার এখন ভাল সুযোগ। প্রসঙ্গত, ডিসকাউন্ট অফারের আওতায় সেরা ফিচার, ক্যামেরার কোয়ালিটি ও ব্যাটারি যুক্ত একাধিক স্মার্টফোন পাওয়া যাচ্ছে অর্ধেক দামে।

Recent Posts