কখনো মোনালিসা আবার কখনো অক্ষরার সঙ্গে হানিমুনে গিয়ে রোমান্স করছেন পবন সিং, ভাইরাল হল ভিডিও

নতুন ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি তারকা পবন সিং এবং মোনালিসার দুর্দান্ত রসায়ন সবসময়ই ভক্তদের অবাক করে থাকে। দুজনের রোম্যন্স মানুষকে অবশ্যই আকৃষ্ট করে এবং মানুষ তাদের দুজনের গান বেশ পছন্দ করেন। তাদের দুজনের রোমান্টিক চলচ্চিত্র এবং গান ভোজপুরি দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয়। সম্প্রতি ভোজপুরি গায়ক এবং অভিনেতা পবন সিং তার ক্যারিয়ারের একেবারে শীর্ষে রয়েছেন। এই মুহূর্তে তিনি যে ছবি করছেন সেটাই হয়ে যাচ্ছে একেবারে সুপারহিট। মোনালিসা এখন ভোজপুরি দুনিয়ার সঙ্গে যুক্ত না থাকলেও তার পুরনো গান বেশ জনপ্রিয় হচ্ছে এখনো। এমন পরিস্থিতিতে ফের একবার সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করলেন অভিনেতা পবন সিং।

Advertisement

আদতে পাওয়ার ষ্টার পবন সিং এর ছবি রাজাবাবুর একটি গান সোশ্যাল মিডিয়াতে এখন বেশ ভাইরাল হতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইউটিউবে এই গানটি দ্রুত ভাইরাল হচ্ছে এবং মানুষ বেশ পছন্দ করছে এই গানটি। তার ভক্তরা এই গানটি দেখে কিছুতেই আর মাথা ঠাণ্ডা রাখতে পারছেন না। এই গানের ভিডিওতে মোনালিসা এবং অক্ষরা পবন সিং এর সাথে কাজ করেছেন। এখন এই ছবির এই গান সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। এই ছবির দিয়া গুল কারা রানী গানটি খুব দ্রুত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি মোনালিসা এবং পবন সিং এর এই জুটি ইউটিউবে বেশ জনপ্রিয়। তাদের দুজনের রসায়ন সোশ্যাল মিডিয়াতে মানুষ দেখতে বেশ পছন্দ করেন। তারই সাথে রয়েছেন অক্ষরা সিং। অক্ষরকে হলুদ রঙের শাড়িতে বেশ সুন্দর লাগছে এবং তাকে দেখে ভক্তরা বেশ খুশিও হচ্ছেন। অন্যদিকে মোনালিসা এবং পবন সিং এর অসাধারণ রোমান্টিক স্টাইল সবাইকে একেবারে চমকে দিয়েছে। তারা যাচ্ছে ছবির এই গানটির শুটিং হয়েছে তাদের দুজনের বিয়ের পর হানিমুনের সময়।। তবে এই গানটিতে পবন সিংকে কখনো অক্ষরা সিংয়ের সঙ্গে আবার কখনো মোনালিসার সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। এই গানটি গিয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালী। এখনো পর্যন্ত ৭৫ লাখের বেশি মানুষ এই গানটি দেখেছেন এবং হাজার হাজার মানুষ এই গানটিতে লাইক দিয়েছেন।

Advertisement