×
বিনোদনবলিউড

মুকেশ আম্বানির ছেলে এই মেয়েটিকে ভালবাসে, যে কোনও মূল্যে তাকে আম্বানি পরিবারের পুত্রবধূ বানাতে চায়

খুব শীঘ্রই আম্বানি পরিবারের ছোট বউ হতে চলেছেন এই মেয়েটি

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে মুকেশ আম্বানি ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন মানুষের মধ্যে একজন। তার মত বিজনেসম্যান সত্যি খুব কম দেখা যায় ভারতে। তিনি শুধুমাত্র নিজের ক্ষমতায় রিলায়েন্স এর মত একটি বিশাল বড় ইন্ডাস্ট্রি দাঁড় করিয়েছেন এবং ইতিমধ্যেই তার সম্পত্তি প্রায় ৫ লাখ কোটি টাকা পর্যন্ত হয়ে গিয়েছে। এই মুহূর্তে তাঁর কাছে দুনিয়ার সবথেকে দামি দামি জিনিস গুলি রয়েছে। তার এবং তার স্ত্রী নীতা আম্বানির তিনজন সন্তান আছে। তাদের নাম হল যথাক্রমে আকাশ আম্বানি, অনন্ত আম্বানি এবং ইশা আম্বানি।

Advertisement

মুকেশ আম্বানির এই তিন ছেলে মেয়ের মধ্যে আকাশ আম্বানি এবং ইশা আম্বানির বিয়ে হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত অনন্ত আম্বানির বিয়ে বাকি রয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই মুহূর্তে আনন্ত আম্বানি একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অনন্ত আম্বানি মুকেশ আম্বানির কনিষ্ঠতম সন্তান এবং আগামী কয়েকদিনের মধ্যেই অনন্ত আম্বানির সঙ্গে এই মেয়েটির বিয়ে হতে চলেছে। তার ব্যাপারে সমস্ত কিছু জানাবো এই আর্টিকেলে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি আনন্ত আম্বানি এবং তার প্রেমিকার জীবনের কাহিনী আমাদের সামনে এসেছে। এ মুহূর্তে তারা দুজনে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোরকম চর্চায় রয়েছেন। আপনাদের জানিয়ে রাখি অনন্ত আম্বানির প্রেমিকার নাম হল রাধিকা মার্চেন্ট এবং তিনি দেখতে অত্যন্ত সুন্দরী। সম্প্রতি তাঁর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে এবং ইতিমধ্যেই তাদের দুজনের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছে।

আম্বানি পরিবার এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছে তার ছোট ছেলে অনন্ত আম্বানির সম্পর্ক নিয়ে। আনন্ত আম্বানি এই মুহূর্তে রাধিকা মার্চেন্ট এর সঙ্গে সম্পর্কে রয়েছেন এবং খুব শীঘ্রই তারা দুজনে বিয়ে করতে চলেছেন। জানা যাচ্ছে প্রথম দিন তারা দুজন একটি ফাংশনে দেখা করেছিলেন। থেকেই তাদের দুজনের মধ্যে শুরু হয় সম্পর্ক। মুকেশ আম্বানির মা নিতা আম্বানি ও এই মেয়েটিকে অত্যন্ত পছন্দ করেন। সম্ভাবনা আছে আগামী বছরের শেষ দিক নাগাদ তাদের দুজনের বিবাহ হবে।

Related Articles

Back to top button