ক্রিকেটখেলা

ছত্রিশগড়ে শিক্ষকতার জন্য জমা পরল ধোনির আবেদনপত্র



ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নাকি ছত্রিশগড় এর রাজধানী রায়পুর এ শিক্ষকতার জন্য আবেদন করেছেন। ভারতের এই মহান অধিনায়ক সম্পর্কে এমনই খবর ছড়িয়েছে ক্রিকেটপ্রেমীদের কাছে। গত কয়েক ঘন্টায় আলোচনায় বারবার উঠে আসছে এই প্রসঙ্গ। যদিও সবাই অবগত রয়েছেন মহেন্দ্র সিং ধোনি ভারত সরকারের প্রতিরক্ষা বিভাগে চাকরিরত। এছাড়া আরো শোনা যাচ্ছে শচীন পুত্র ও নাকি শিক্ষকতা করার জন্য ছত্রিশগড় শিক্ষক নিয়োগ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। মহেন্দ্র সিং ধোনির নামে করা সেই আবেদন পত্র ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য এই যে, ছত্রিশগড়ে স্কুল শিক্ষক নিয়োগের জন্য ১৪৮৫০ টি শুন্য পদ বের হয়। সেখানে ১৫ জন আবেদনকারী এমন ছিলেন যে তাদেরকে শুক্রবারে সরাসরি ইন্টারভিউ এর জন্য ডাকা হয়। তার মধ্যে মহেন্দ্র সিং ধোনি ও শচীন পুত্রর নামও সামিল ছিল। মহেন্দ্র সিং ধোনির আবেদন পত্রে উল্লেখ করা হয়েছে যে, তিনি Durg University থেকে ইঞ্জিনিয়ারিং এ ডিগ্রী করেছেন। কিন্তু ইন্টারভিউ বোর্ডে যখন মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতি লক্ষ্য করা যায় তখনই কর্তৃপক্ষ বুঝতে পারেন ব্যাপারটি।

কেউ বা কারা মহেন্দ্র সিং ধোনির নামে মিথ্যা আবেদন পত্র জমা দিয়েছে ছত্রিশগড় শিক্ষা বোর্ডের কাছে। বিষয়টি নিয়ে কর্তৃপক্ষ ইতিমধ্যেই নড়ে বসেছে। চলছে জোড় কদমে তদন্ত। কর্তৃপক্ষ জানায়, দরকার পড়লে এই মিথ্যা আবেদনকারীর নামে FIR করা হবে ছত্রিশগড় পুলিশ প্রশাসনের কাছে। মহেন্দ্র সিং ধোনির মতো একজন ব্যক্তিত্বের নাম করে মিথ্যা প্রচারণার অভিযোগ এনে FIR করা হতে পারে। এছাড়া ঘটনাটির পিছনে আসল সত্যি কি সেটাও খুঁজে দেখা হবে বলে জানান কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button