বলিউডবিনোদন

লাল অফ-শোল্ডার পোশাকে এমন পোজ বলি অভিনেত্রীর, ছবি সামনে এসেছে

×
Advertisement

চলতি বছরের শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। চলতি বছরেই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সেই প্রসঙ্গে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তবে সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে নিজের রেড কার্পেটের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় এই বলি ডিভা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ মৌনি রায়। প্রায়ই নিজের একাধিক ছবি তিনি শেয়ার করে নেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টের পাতায়। সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ২০২২’এ বোল্ড লুকে নজর টেনেছেন তিনি। লাল অফ-শোল্ডার, সাইড স্লিটেড ডিপনেক পোশাকে দেখা মিলেছে মৌনির। নুড মেকাপে হাই হিলে ছিলেন তিনি। সাজ পূরণের জন্য চুলে বেণী বেঁধেছিলেন তিনি। এই পোশাকেই নিজের একাধিক ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় খেপে খেপে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

রেড কার্পেটে রেড পোশাকে মৌনির সাম্প্রতিক লুক আগুন ছড়িয়েছে, তা বলার অপেক্ষা রাখছে না। সকলের মাঝে থেকেও আলাদাভাবে নজর টেনেছেন মৌনি রায়। মুগ্ধ করেছেন তার অগণিত ভক্তমহলকে। আপাতত তার এক ঝলক বড়পর্দায় পাওয়ার জন্য অপেক্ষায় রয়েছেন তার ভক্তগণ। উল্লেখ্য, তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ আগামী ৯’ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে বড়পর্দায়, অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। মুখ্য ভূমিকায় রণবীর কাপুর, আলিয়া ভাট ছাড়াও রয়েছেন বলিউডের অমিতাভ বচ্চন।

Related Articles

Back to top button