বলিউড

Mouni Roy: শাড়িতেই মন কাড়লেন বাংলার মানুষের, এমন করে দিলেন পোজ

Advertisement

Advertisement

২০২২’এর শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছিলেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছিলেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। গতবছরই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সেই প্রসঙ্গেই বেশ কয়েকমাস ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক শাড়ি লুককে কেন্দ্র করেই একাংশের মাঝে চর্চিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সক্রিয় থাকেন তিনি। প্রায়ই নিজের একাধিক ঝলক শেয়ার করে চর্চায় উঠে আসেন অভিনেত্রী। এই মুহূর্তে বাংলাতেই রয়েছেন মৌনি রায়। সেকথা অবশ্য অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের লোকেশনে নজর রাখলেই স্পষ্ট হবে। ইদানিং বাংলা টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর মঞ্চে বিচারক হিসেবেও দেখা মেলে তার।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ছবিতে অভিনেত্রীকে শাড়ি লুকেই দেখা গিয়েছে। এদিন খুব সম্ভবত ব্যাকস্টেজ থেকেই নিজের শাড়ি লুক শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এদিন ডিজাইনার শাড়িতেই দেখা মিলেছে তার। গোটা শাড়িতে ছিল এমব্রয়ডারির সূক্ষ্ম কাজ। কানে ছিল সোনালী ঝুমকো। খোলা চুলে নুড মেকাপে পরেছিলেন টিউব ব্রা কাটিং ব্লাউজও। এদিন এই বেশেই ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক পোজ। আপাতত, নিজের এই ঝলক শেয়ার করে নিয়েই পুনরায় মিডিয়ার পাতায় চর্চায় অভিনেত্রী।

Advertisement

Recent Posts