টেক বার্তা

Motorola-র এই ফোনের দাম 10 হাজার টাকা, কিনতে ভিড় জমান মানুষ

Motorola এর এই ফোনে বর্তমানে ব্যাপক ডিসকাউন্ট দিচ্ছে Flipkart

Advertisement
Advertisement

আজকালকার দিনে প্রত্যেকের কাছে স্মার্টফোন থাকাটা অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। ভারতের বুকে একাধিক কোম্পানি প্রায় নিত্যদিন নতুন নতুন মডেলের স্মার্টফোন লঞ্চ করে থাকে। এই ভারতীয় মার্কেটে বিশেষ করে মিডরেঞ্জের ফোনের চাহিদা ব্যাপক। এই মার্কেটে অনেক বিদেশি কোম্পানি একাধিপত্য রাখলেও এবার এতে ধামাকা করতে পারে Motorola কোম্পানি। এই কোম্পানি একটি বাজেট মিড রেঞ্জ ফোন লঞ্চ করছে যা অনেক নামিদামি কোম্পানির সাথে কঠিন টক্কর দিতে পারবে। আবার এই ফোনে বর্তমানে ব্যাপক ডিসকাউন্ট দিচ্ছে Flipkart। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

মোটোরোলা G32 একটি দুর্দান্ত স্মার্টফোন যা ১০ হাজার টাকার কমে কিনতে পাওয়া যাচ্ছে। ফোনটির আসল দাম ১৮,৯৯৯ টাকা, তবে বর্তমানে এটি ফ্লিপকার্টে ৯,০০০ টাকার ছাড়ে ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও, HDFC ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে ১,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাচ্ছে। ফলে ফোনটি ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। মোটোরোলা জি 32-এর ৮GB RAM এবং ১২৮GB স্টোরেজ ভ্যারিয়েন্টটি এই অফারের আওতায় আছে। এই ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

এই Motorola স্মার্টফোনটি Qualcomm Snapdragon 680 প্রসেসর দ্বারা চালিত। ফোনটিতে একটি ৬.৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা ফুল HD+ (2400 x 1080 Pixels) রেজোলিউশন এবং ৯০ Hz রিফ্রেশ রেট অফার করে। ক্যামেরার দিক থেকেও Moto G32 সেরা। কারণ, এটির পিছনে তিনটি ক্যামেরা রয়েছে, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এই ফোনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডিভাইসটি একটি শক্তিশালী ৫০০০ mAh ব্যাটারি এবং Android 12 অপারেটিং সিস্টেমে কাজ করে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button