জ্যোতিষ

মানি প্ল্যান্টে এই একটি জিনিস বেঁধে রাখলে নাম অনুযায়ী ফল দেবে, কয়েকদিনের মধ্যেই হয়ে যাবেন কোটিপতি

×
Advertisement

আমাদের প্রকৃতি যেমন সুন্দর, তেমনই বাড়িকে গাছ গাছালি দিয়ে সাজিয়ে রাখলে দেখতে খুব সুন্দর লাগে। একই সঙ্গে মনের শান্তি এবং ঘরে ইতিবাচকতা প্রদান করে এই শুভ গাছ গুলো। বাস্তু অনুসারে, প্রতিটি গাছ ঘরে বা বাড়ির বাইরে লাগানো যায় না। কিছু গাছ বাড়ির ভিতরে, কিছু বাড়ির বাইরে লাগানো শুভ। একইভাবে বাস্তুতে মানি প্ল্যান্ট সংক্রান্ত কিছু ব্যবস্থা ও নিয়ম বলা হয়েছে। যদি এটি সঠিক দিকে, সঠিক জায়গায় স্থাপন করা হয় তবে এটি বিশেষভাবে উপকারী বলে প্রমাণিত হয়। মানি প্ল্যান্ট সংক্রান্ত একটি বিশেষ প্রতিকারের কথা জানিয়েছেন বাস্তু বিশেষজ্ঞরা। এ দিকে খেয়াল রাখলেই শুরু হয় টাকার বৃষ্টি।

Advertisement

আসুন আজ আপনাদের মানি প্ল্যান্ট প্ল্যান্ট লাগানোর নিয়ম গুলো বলা যাক। জেনে নিন কিভাবে ও কোন দিকে এইঙ্গাচ লাগানো মঙ্গলময়।

১) মানি প্ল্যান্ট সবসময় সঠিক দিকে লাগাতে হবে। এটি সর্বদা দক্ষিণ-পূর্ব দিকে লাগালে শুভ ফল পাওয়া যায়। ভুল জায়গায় রোপণ করা হলে, এটি বিপরীত ফলাফল দিতে শুরু করে।

Advertisement

২) বাস্তু অনুসারে, মাটিতে সরাসরি মানি প্ল্যান্ট লাগাবেন না। এর পাশাপাশি এর পাতা যেন মাটির দিকে বাড়তে না পারে এর বেবস্থা নিন। এটি উপরের দিকে বাড়ালে উপকার পাওয়া যায়।

৩) মানি প্ল্যান্ট প্ল্যান্ট পরিষ্কার জায়গায় লাগালে ঘরে অনেক আশীর্বাদ লাভ করা যায়।

৪) বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, শুক্রবার মানি প্ল্যান্টে লাল ফিতা বা সুতো বেঁধে রাখা শুভ। লাল রংকে খ্যাতি ও উন্নতির প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। তাই এটিতে একটি লাল ফিতা এবং সুতো বাঁধা যেতে পারে।

এই প্রতিকার করলে মানি প্ল্যান্টের দ্রুত উন্নতি হয়। মানি প্ল্যান্ট সম্পর্কে একটি বিশ্বাস রয়েছে যে মানি প্ল্যান্ট যত এগিয়ে যাবে, ব্যক্তির আয়ও বাড়বে।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button