বিনোদন

পবন সিংয়ের সঙ্গে মোনালিসার সেক্সি ভিডিও, অভিনেত্রীর সাহসী পদক্ষেপ ভক্তদের পাগল করে তুলছে (VIDEO)

মোনালিসা ভোজপুরি ইন্ডাস্ট্রি ছাড়াও টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সম্প্রতি ভোজপুরি পাওয়ার স্টার পবন সিং এর সাথে একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠেছেন মোনালিসা।

Advertisement

‘সাইয়া জি দিলওয়া মাঙ্গেলে’ গানটি বেশ সাহসী এবং আপনার কল্পনার বাইরে। পবন সিং এবং মোনালিসার মধ্যে অন-স্ক্রিন রসায়ন এমন কিছু যা আপনি মিস করতে পারবেন না। মোনালিসা এবং পবন সিং-এর রোম্যান্স খুব লোভনীয়। গান, মিউজিক ভিডিও বা ফিল্মে রাতের ঘুম উড়াবে আপনার। এছাড়া মোনালিসার সেক্সি এক্সপ্রেশনে হার্টবিট বাড়বে আপনার। ভিডিওটি এখন পর্যন্ত ইউটিউবে লাখ লাখ মানুষ দেখেছেন। তাতে লাইকও করেছেন অনেকেই।

Advertisement

Recent Posts