মোনালিসার স্টাইল অনন্য, উজ্জ্বল লাল ক্রপ টপে পারদ চড়ালেন অভিনেত্রী, দীর্ঘশ্বাস ফেলল ভক্তরা (PHOTOS)

Advertisement

Advertisement

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে লাল ঝকমকে ক্রপটপে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন রূপালি রঙের প্যান্টও। খোলা চুলে নিয়েছিলেন নুড মেকাপ। স্মোকি আই মেকাপে কানে পরেছিলেন মানানসই দুল। পায়ে ছিল সাদা স্নিকার্স। এই পোশাকে তার ক্লিভেজ ছিল উন্মুক্ত। বলাই বাহুল্য, এদিন এই বেশে ক্যামেরার সামনে হাজির হয়ে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন অভিনেত্রী। মুগ্ধ করেছেন ভক্তদেরও। তাদের সেই মুগ্ধতার ঝলক রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকের কমেন্টবক্সেই। আপাতত, নিজের এই লাস্যময়ী ও আবেদনে পরিপূর্ণ রূপের জন্যই একাংশের মাঝে পুনরায় চর্চিত মোনালিসা।

Advertisement

Recent Posts