×
বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

লাল শাড়ি স্লিভলেস ব্লাউজে আবেদনময়ী নাচ, ঝুমা বৌদির সেক্সি ঠুমকায় ঘুম উড়লো নেটিজেনদের, ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি প্রায় সকলেই নিজেদের অবসরে ব্যস্ত থাকেন রিল ভিডিও বানাতে। অবশ্য ইনস্টাগ্রাম আজকের দিনে দাঁড়িয়ে আমজনতা হোক কিংবা তারকা সকলের কাছেই একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। ছোট থেকে বড় সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছাতে চান মানুষের আরো কাছাকাছি, যাতে তারা তাকে আরো ভালোভাবে চিনতে পারেন এবং সাপোর্ট করেন।

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলাতেও কেরিয়ারের শুরুতে বেশ কয়েকটি কাজ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদা ভাবে বলার প্রয়োজন পড়ে না। ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সংসার করছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও তিনি ভালোই সক্রিয়। প্রায় রোজই নিজের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন, যা ভাইরাল হয় নিমেষে। সোশ্যাল সাইটে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার শেয়ার করা যেকোনো পোস্টই নেটদুনিয়ায় ভাইরাল হয় ঝড়ের গতিতে। সম্প্রতি অভিনেত্রীর আরো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে এবং তার অনুরাগীদের মাঝে, যা উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি নিকিতা গান্ধীর গলায় একটি আইটেম নম্বর বিপুল জনপ্রিয়তা পেয়েছে। গানটির নাম ‘ফুক লে’। এই গানের সাথে মিউজিক ভিডিওতে নাচতে দেখা গিয়েছে নিয়া শর্মাকে। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ও পরিচিত অভিনেত্রী তিনি। এই মুহূর্তে ইনস্টারিলের ক্ষেত্রে এই গানটি ট্রেন্ডিং। আর এবার এই ট্রেন্ডিং গানের সাথেই রিল ভিডিও বানালেন মোনালিসা। একেবারে হট লুকে এই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। লাল শাড়িতে, স্লিভলেস ও ব্যাকলেস ব্লাউজে, মানানসই গহনায়, খোলা চুলে, হালকা মেকাপে এই রিল ভিডিওটি বানিয়ে শেয়ার করেছেন অভিনেত্রী। তার শরীরী হিল্লোলে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ভিডিওর মতই এই ভিডিওটির ভিউজ হয়েছে অনেক।

Related Articles

Back to top button