×
টলিউডবিনোদন

স্যুইমিংপুলে কালো বিকিনিতে উষ্ণতার স্রোতে ভাসলেন ঝুমা বৌদি, দেখুন সেই ছবি

Advertisement

কৌশিক পোল্ল্যে: বরাবরই নতুন ছবি উপহার দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন সকলের প্রিয় ও আদরের ঝুমা বৌদি ওরফে মোনালিসা। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সুনাম অর্জন করে অভিনেত্রীর বর্তমান লক্ষ্য অবশ্য বলিউড। মাঝে দুটি ধারাবাহিকে অভিনয় করে বি-টাউনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। যদিও দর্শকমহলে মোনালিসা নামেই তিনি অধিক পরিচিত।

Advertisement

মাঝে ‘হইচই’ অ্যাপে তার অভিনীত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ তুমুল জনপ্রিয়তা লাভ করার পর থেকেই বাংলার ঠাকুরপোদের কাছে তিনি ঝুমা বৌদি হিসেবই পরিচিতি লাভ করেন। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে হট ছবি শেয়ার করে আরও একবার খবরের শীর্ষে উঠে এলেন তিনি। স্যুইমিংপুলের স্নিগ্ধ সলীলে জলকেলিতে ব্যস্ত মোনালিসা, পরনে কালো রংয়ের হট বিকিনি তাকে আরও লাস্যময়ী করে তুলেছে।

 

View this post on Instagram

 

Sunshine ? On My Mind… ?…

A post shared by MONALISA (@aslimonalisa) on

Advertisement

তার হট অ্যাটিটিউড উষ্ণতা ছড়াল নেটদুনিয়ায়। ছবি দেখে কুপোকাত নেটিজেনদের একাংশ। যদিও বৌদির অনুরাগীদের কাছে বিষয়টা আয়ত্তের মধ্যে এসেছে। প্রায়শই নানান টিকটক ভিডিও করে অথবা ছবি তুলে সেগুলি সোশ্যালের দেওয়ালে পোস্ট করছেন অভিনেত্রী কাজেই প্রথমবার ছবির ঝটকায় হয়তো ক্লিন বোল্ড হতেই পারেন আপনিও।

আপাতত স্বামী বিক্রান্তের সঙ্গে মুম্বাইতে রয়েছেন অভিনেত্রী। প্রায়শই স্বামীকে তার বিভিন্ন ভিডিওতে প্রকাশ্যে আনেন মোনালিসা। তার মেগাসিরিয়াল ‘নজর ২’ এর শ্যুটিং পর্ব লকডাউনের জেরে আটকে রয়েছে, মাঝে নতুন করে সিরিয়ালের কাজ শুরুর নির্দেশিকা জারি করা হয়েছে। এই ধারাবাহিকে ‘মঞ্জুলিকা’ নামক খলচরিত্রে অভিনয় করছেন তিনি।

Related Articles

Back to top button