বলিউডবিনোদন

উন্মুক্ত ‘বক্ষ বিভাজিকা’, ব্রালেটে ঝড় তুললেন শাহিদের স্ত্রী মীরা রাজপুত, হটকা কাড়ল নেটিজেনদের নজর

অভিনেতা শাহিদ কাপুর (shahid Kapoor)- এর ঘরণী মীরা রাজপুত (Mira Rajput) ‘ট্রফি ওয়াইফ’ নন। সেটা তিনি বারবার প্রমাণ করেছেন।  মীরার ফ্যাশন সেন্স চোখে পড়ার মতো।  এবার কালো রঙের ব্রালেট টপে নজর কাড়লেন মীরা। কিছুদিন আগে শাহিদ ও মীরা ছুটি কাটাতে গিয়েছেন গোয়ায়।

গোয়ার সি-বিচে সান্ধ্য পার্টিতে মীরাকে দেখা গেল কালো রঙের হটকা ব্রালেট ও গোলাপি রঙের পালাজোয়। তার সঙ্গে মানানসই করে মীরা হাতে নিয়েছেন  বাকেট হ্যান্ডব‍্যাগ।  তবে শীতের আমেজে মীরা ভোলেননি শীতপোশাক।  তাই পোশাকের সঙ্গে মানানসই কালো রঙের ফ্রন্ট ওপেন সোয়েটার পরেছিলেন তিনি।  সব মিলিয়ে মীরা রাজপুতকে অনায়াসেই বলা যায় ‘দি ফ্যাশন দিভা’। মীরার ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

মীরা রাজপুত বরাবর বিভিন্ন ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লাইমলাইটে থাকতে পছন্দ করেন। এমনকি শোনা যাচ্ছে, মীরা ফিল্মে ডেবিউ করার কথাও ভাবছেন।  মীরা দুই সন্তানের মা হওয়ার পাশাপাশি নিজের ফিগারকে শেপে রাখার জন্য নিয়মিত শরীরচর্চা করেন। এছাড়া নিজের পোশাক ও স্টাইল নিয়েও যথেষ্ট সচেতন তিনি।

কিছুদিন আগে একটি পার্টিতে আলিয়া ভাট (Alia bhatt)-কে দেখা গিয়েছিল কালো রঙের ব্রালেট টপ পরে।  কিন্তু আলিয়াকে পাঁচ গোল দিয়ে মীরা বেছে নিলেন কালো রঙের হটকা ব্রালেট যা দেখতে আরও আকর্ষণীয়।  অনায়াসেই বোঝা যাচ্ছে, বলিউড হয়তো খুব তাড়াতাড়ি সাক্ষী হতে চলেছে ‘মীরা-স্টর্ম’-এর।

Related Articles

Back to top button