‘Mehaboob Mere’, গানে দক্ষ নৃত্য পরিবেশন এক বাচ্চা মেয়ের, মানুষ বেশ উপভোগ করল

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে পিছিয়ে নেই বাচ্চারাও।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি একটি বাচ্চা মেয়ে অঙ্কিতা বিজয় নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে একটি বাচ্চা মেয়েকেই বলিউডের গানের তালে দক্ষ, দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ঝলকে অঙ্কিতা বিজয় নামের বাচ্চা মেয়েটিকেই নেটনাগরিকদের একাংশের মন কাড়তে দেখা গিয়েছে। এই ঝলকে ‘ম্যাহেবুব মেরে’র তালেই দক্ষতার সাথে নৃত্য পরিবেশন করেছিল সে। এই রিল বানানোর সময় মানানসই সাজে ও পোশাকেই ছিল সে। নিজের এই দক্ষ নৃত্যশৈলীর সূত্র ধরে একাংশের মাঝে প্রশংসা পাওয়ার পাশাপাশি নেটজনতার একাংশের কাছে কু-মন্তব্যও শুনতে হয়েছে তাকে। অবশ্য তার ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement