OTT-তে আসতেই লজ্জার ঘোমটা খুলে ফেললেন এই পুত্রবধূরা, সাক্ষী এই ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের তারকারা সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়, সে বড়পর্দার হোক কিংবা ছোটপর্দার। তবে বর্তমানে হিন্দি টেলিভিশন জগৎ-এর বেশ কিছু অভিনেত্রী রয়েছেন যারা ছোটপর্দা থেকে একটু সরে ওয়েব প্লাটফর্মে যেতেই ছড়িয়েছেন উষ্ণতার হওয়া। এই নিবন্ধের সূত্র ধরেই তেমনই পাঁচ অভিনেত্রীর কথা উঠে এসেছে চর্চায়।

Advertisement

১) ত্রিধা চৌধুরী- বাংলার পাশাপাশি হিন্দি চলচ্চিত্র জগৎ’এও অভিনেত্রী হিসাবে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন ত্রিধা চৌধুরী। বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও একাধিক কাজ করেছেন তিনি। ওয়েব দুনিয়ার ববিতা ত্রিধা। এমএক্স প্লেয়ারের ‘আশ্রম’ উল্লেখ্য চরিত্রে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন অভিনেত্রী। আপাতত, নিজের সেই সাহসী চরিত্রের সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

Advertisement

২) নিয়া শর্মা- হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। একাধিক হিট ধারাবাহিকে একেবারে সাধারণ মেয়ের চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ছোটপর্দার পাশাপাশি ওয়েব দুনিয়াতেও কাজ করেছেন তিনি। তবে তার অভিনীত ‘টুইস্ট’ ওয়েব সিরিজে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যই দেখা গিয়েছিল তাকে। আপাতত, নিজের সেই সাহসী অবতারের সূত্রেই চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

৩) সুরভী জ্যোতি- ছোটপর্দার অন্যতম পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী তিনি। একাধিক হিট ধারাবাহিকে একেবারে সাধারণ ঘরের মেয়ের চরিত্রেই দেখা গেছে অভিনেত্রীকে। তবে ‘কাবুল হ্যায়’ খ্যাত এই অভিনেত্রী ‘তানহাইয়া’ সিরিজে সাহসী বোল্ড দৃশ্যে অভিনয় করেই দৃষ্টি আকর্ষণ করেছিলেন দর্শকমহলের একাংশের মাঝে। এই মুহূর্তে তিনি নিজের সেই ঝলকের সূত্রেই চর্চিত হচ্ছেন।

৪) সানজিদা শেখ- ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ তিনি। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে নিজের অভিনীত ‘ধোভায়ানা’ সিরিজের সূত্রেই চর্চার আলো কেড়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, এই সিরিজে নজরকাড়া বোল্ড দৃশ্যেই দেখা দিয়েছিলেন তিনি।

৫) শামা সিকান্দার- বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত অভিনেত্রী তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই নিজের সাহসী ও লাস্যময়ী ঝলকের সূত্রে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে এই মুহূর্তে নিজের অভিনীত ‘মায়া’ নামের সিরিজের সূত্রেই চর্চার আলোয় অভিনেত্রী। এই সিরিজে যথেষ্ট সাহসী দৃশ্যেই দেখা দিয়েছিলেন তিনি।