Categories: দেশনিউজ

মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ খোদ ট্রাম্পের ভাইঝির

Advertisement

Advertisement

ওয়াশিংটন: নভেম্বর মাসেই নির্বাচন, জোরকদমে চলছে ডেমোকক্র্যাট আর  রিপাবলিকানদের প্রস্তুতি।জো বিডেনের বিরুদ্ধে রিপাবলিকান পার্টির তরফে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের নাম ঘোষণা হয়েছে৷ আর এর মাঝেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভাইঝি মেরি ট্রাম্প তাঁর বিরুদ্ধে মামলা করেছেন। তাঁর অভিযোগ এক উত্তরাধিকার সূত্রে পাওয়া কোটি কোটি ডলার মূল্যের সম্পত্তি থেকে ট্রাম্প ও তাঁর পরিবার তাঁকে বঞ্চিত করেছে। প্রতিদিনই এক একটা ঘটনায় বার বার নিজের নাম জড়াচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট।

Advertisement

মার্কিন প্রেসিডেন্টের ভাই রবার্ট ট্রাম্প অগাস্টে মারা যান। মেরি অভিযোগ করেছেন, এর পরেই বিরাট জালিয়াতি ও ষড়যন্ত্র করে তাঁকে রবার্ট ট্রাম্পের এস্টেটের মালিকানা থেকে বঞ্চিত করা হয়েছে। ইতিমধ্যেই মানহাটানে নিউ ইয়র্কের একটি আদালতে অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

কিছু দিন আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রতিপক্ষ কমলা হ্যরিসকে উদ্দেশ্য করে বলেন, “মানুষ ওঁকে পছন্দ করেন না। কেউ ওঁকে পছন্দ করেন না। উনি কোনওদিনই আমেরিকার প্রথম মহিলা প্রেসিডেন্ট হতে পারেন না। এমনটা হল আমাদের দেশের সম্মান নষ্ট হবে”। উল্লেখ্য নভেম্বর মাসেই নির্বাচন, জোরকদমে চলছে ডেমোকক্র্যাট আর  রিপাবলিকানদের প্রস্তুতি।

Advertisement

জো বিডেনের বিরুদ্ধে রিপাবলিকান পার্টির তরফে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের নাম ঘোষণা হয়েছে ৷ কিন্তু একের পর এক ঘটনার জন্য বার বার শিরোনামে আসছেন ডোনাল্ড ট্রাম্প। এমনকি এর আগে নিজের দেশেরই সামরিক নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এদিন  ক্ষোভ উগড়ে বলেন, প্রতিরক্ষা সরঞ্জাম নির্মাতা সংস্থাগুলির স্বার্থরক্ষা করতেই সবসময় যুদ্ধের হিরিক তোলে আমেরিকার সেনাবাহিনী৷

 

Recent Posts