Categories: দেশনিউজ

ধর্ষণ নিয়ে অদ্ভুত যুক্তি! সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি মারকণ্ডে কাটজুর

Advertisement

Advertisement

ভারতঃ করোনায় থমকে গেছে প্রায় সব কিছুই, আগের মতোন আর কনোকিছুই নেই বলা চলে। যার প্রকোপে কাজ হারিয়েছেন বহু মানুষ। করোনা পরিস্থিতিতে প্রায় পাঁচ মাস ধরে বন্ধ ছিলো বহু পরিষেবা। সেই তালিকায় ছিলো বিমান এবং ট্রেন। কিন্তু এক এক করে আবার সব স্বাভাবিক হতে শুরু করেছে।

Advertisement

ভারতে আগের থেকে বেড়েছে করোনা সুস্থতার হার। আশার আলো পেতেই এবার এক এক করে শুরু হচ্ছে সব কিছু। তার মাঝেই বিজেপি নেতারা একের পর এক অদ্ভুত নির্দেশ দিচ্ছিলেন। বিশেষ ধরনের পাপড় খেতে পারলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা অনেকটা বেড়ে যাবে আবার অন্য দিকে রাজস্থানের আরেক বিজেপি নেতা দাবি করেছিলেন, কাদায় গড়াগড়ি খেলে, শঙ্খ বাজাতে পারলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে।

Advertisement

একের পর এক অবাক করা কথায় অবাক দেশের আম জনতা। অনেকের মতেই এই সব অযাযিত বক্তব্য মেনে নেওয়া যায় না। এবার এই তালিকাইয় জুড়ে গেছে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি মারকণ্ডে কাটজুর নাম।  ধর্ষণ নিয়ে ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেছেন, “দেশে বেকারত্বের হার বৃদ্ধি পরোক্ষভাবে ধর্ষণের মতো ঘটনায় ইন্ধন জোগাচ্ছে।

Advertisement

কাজ নেই বলে বহু মানুষ বেকার বসে রয়েছে। সময় মতো বিয়ে করতে পারছে না,  যৌনতার সুখ নেই। তাই দেশে ধর্ষণের ঘটনা বাড়ছে”। ধর্ষণকে সমর্থন না করলেও তিনি পালটা জানিয়েছেন ভারতের মতো রক্ষণশীল দেশে পুরুষরা বিয়ে করেই যৌন চাহিদা মিটিয়ে নেন। করোনা আবহে আকাল বাজার পয়সার টানাটানা থাকার কারণেই ধর্ষণের ঘটনা বাড়ছে।

 

Recent Posts