বিনোদন

Ullu অ্যাপে রিলিজ করল সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, শীতেরও ঘাম ঝরবে

Ullu অ্যাপে প্রায় রিলিজ করে নতুন নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisement

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে একটি জনপ্রিয় অ্যাপ হল Ullu। এতে প্রায় রিলিজ করে নতুন নতুন ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের গল্প দেখে বাস্তবিকতার সাথে কোনো মিল পাবেন না। এই ওয়েব সিরিজগুলিতে মুহূর্তে মুহূর্তে রয়েছে বেডসিন ও পরকিয়া সম্পর্কে ভরপুর রগরগে যৌনতা। সম্প্রতি এই Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে যা দেখে রাতের ঘুম হারাম হতে পারে আপনার।

Advertisement

Ullu অ্যাপে ৩১ ডিসেম্বর ‘Main yahan Tu wahan‘ ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট এর ট্রেলার রিলিজ করেছে। কাজের মেয়ের সাথে পরকীয়া সম্পর্কের হাতছানি রয়েছে এই ওয়েব সিরিজে। এখানে কাজের লোকের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী ভারতী ঝা। গল্পে কাজের মেয়েটি যে বাড়িতে কাজ করেন সেই যুবককে তার একটু সন্দেহজনক মনে হয়, বন্ধ ঘরে সে কি করে তা দেখার জন্য সে একবার ঘরের মধ্যে ঢুকে পড়ে। ঘরের মধ্যে ঢুকে দেখে নানান রকমের অর্ধ নগ্ন মহিলার ছবি। যুবকটি আসলে মহিলার দালালের কাজ করে। এরপর কাজের মেয়ের সাথে কি হবে? জানতে ৫ জানুয়ারি Ullu অ্যাপে দেখুন এই নতুন ওয়েব সিরিজ।

Advertisement

Recent Posts