বিনোদন

Woman Dance Video: বাড়ির ছাদে সাদা কালো শাড়িতে মর্ডান ড্যান্স বৌদির, থমকে গেল মানুষের চোখ

Advertisement

Advertisement

নাচ সম্পর্কিত একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। কখনও বাচ্চাদের নাচ আবার কখনও বয়স্কদের নাচ প্রতিদিন ভাইরাল হয়। শুধু তাই নয়, গার্হস্থ্য মহিলাদের নাচের ভিডিওগুলিও প্রচুর শিরোনামে উঠে আসছে আজকাল। সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি এমন এক মহিলার, যিনি বাড়ির ছাদে একটি দুর্দান্ত নাচ দেখিয়েছেন।

Advertisement

গান বাজানোর সাথে সাথে মহিলাটি যে নাচটি করেছিলেন তা সবার ঘুম উড়িয়ে দিয়েছিল। একের পর এক পদক্ষেপ দেখিয়ে নেটিজেনদের অবাক করে দিয়েছেন ওই নারী। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা বাড়ির ছাদে নাচ করছেন। এভাবে ব্যকগ্রাউন্ড মিউজিকে হিসেবে বেজে উঠল ‘রং রারা রিরি রারা’। গানটি শুনে ওই নারী নিজেকে থামাতে পারেননি এবং ফুল দমে নাচতে শুরু করেন। গান শুরু হওয়ার কয়েক সেকেন্ড পর তিনি গানের তালে নাচতে শুরু করেন। তার নাচ দেখে মনে হয় গানের প্রতিটি লাইনে কীভাবে নাচতে হয় তা তার মনে আছে। একজন পেশাদার নৃত্যশিল্পীর মতো তিনি পারফর্ম করেছেন।

Advertisement

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে কীভাবে মহিলাটি শাড়িতে আশ্চর্যজনক নাচ দেখিয়ে ইন্টারনেট ব্যবহারকারীদের মন জয় করেছিলেন। কেউ বিশ্বাসও করেনি যে মহিলাটি এত ভাল নাচবে। ভিডিওটি pranalimusic and dheerajpatilofficial অফিসিয়াল নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। নেটিজেনরাও এ নিয়ে প্রচুর প্রতিক্রিয়া পোস্ট করছেন। এক ব্যবহারকারী মজার মন্তব্য করে লিখেছেন, ‘কাপড় ধোয়ার সময় স্বামীর পকেট থেকে ৫০০ টাকার নোট পাওয়া গেল।’ তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, ‘এত চমৎকার নাচ..।’

Advertisement

Recent Posts