বলিউডবিনোদন

একের পর এক বিকিনি লুকে পুরুষমন ঘায়েল করলেন অভিনেত্রী মালাইকা

মোনোকিনি হোক কিংবা বিকিনি একাধিক লুকে ঝড় তুলছেন বছর ৪৭ এর মালাইকা আরোরা

×
Advertisement

মালাইকা অরোরার প্রত্যেক ছবি এবং পোস্ট ইনস্টাগ্রামে ভাইরাল। আর কেনো হবে না,তিনি একটা সময়ে বলিউডের আইটেম নাম্বার গুলিতে রাজ করতেন। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও তাকে একাধিকবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। প্রথমে তিনি সালমানের ভাই আরবাজ খানকে বিবাহ করেন। তবে তাদের বিবাহ খুব একটা ভালো ছিল না। কয়েক বছরের মধ্যেই তাদের ডিভোর্স হয়ে যায়। তারপর তিনি অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

Advertisement

যেকোনো পোশাকেই তাকে আগুন ধরাতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে বিকিনিতে তাকে মাঝে মধ্যেই ধরা দিতে দেখা যায়। বিকিনি হোক কিংবা মনোকিনি সবকিছুতেই তিনি একেবারে সাবলীল। বাঘ ছালের ডিজাইনের মনকিনি পরে তাকে দেখা যাচ্ছে সুইমিংপুলের ধারে বসে আগুন ধরাতে। এছাড়াও তাকে দেখা যাচ্ছে ফুল ছাপা একটি বিকিনি পরে সমুদ্রসৈকতে সময় কাটাতে।

Advertisement

পিঠের ওপর দিয়ে চোখ মারতে দেখা যাচ্ছে তাকে। সুইমিং পুলের নীল জলের ধারে সেই একই বিকিনিতে আগুন ছড়াচ্ছেন মালাইকা। জলের নিচে মেরুন রঙের মনোকিনী পরে তাকে লাগছে একেবারেই অসাধারণ।

কালো হলুদ বিকিনিতে ভেজা শরীরে ডিপ ক্লিভেজে ঘায়েল নেটজনতা। এক জায়গায় আবার তাকে দেখা গেলো জলের নিচে মেরুন রঙের বিকিনি পরে সাঁতার কাটতে। তারপরেই সবুজ সঙ্গে পোলকা ডটেড বিকিনি পরে সুইমিংপুলের ধারে বসে আগুন ছড়াচ্ছেন মালাইকা। ৫০ এর কাছাকাছি বয়স হলেও জলকেলিতে তার যৌবনের উষ্ণতায় মাতোয়ারা পুরুষ মন।

Related Articles

Back to top button