বলিউডবিনোদন
Trending

বলিউডের মাদকাসক্তদের আড়াল করার প্রচেষ্টায় মহেশ কন্যা পূজা ভাট, দেখুন কী লিখলেন পূজা

জিসম ২ এর প্রযোজক পূজা ভাট কি বলিউডের মাদকাসক্তদের প্রতি সহানুভূতি দেখাতে চাইছেন? সম্প্রতি তিনি একটি ট্যুইট করেন, যা নিয়ে রীতিমত শোরগোল পরে যায় বলিউডে ও নেট দুনিয়ায়। এদিন পূজা লেখেন,”যাঁরা নিজেদের দুঃখ, কষ্টকে ভুলে থাকতে মাদক সেবন করেন, সমাজের সেইসব মানুষের খোঁজ কেউ নিয়েছেন! স্বপ্ন দেখেও দারিদ্রতার জাঁতাকলে পড়ে যাঁদের সব আশা, আকাঙ্খা চূর্ণ হয়ে যায়, তাঁদের খোঁজ কেউ করেন! সমাজের সেই সব প্রান্তিক মানুষের খোঁজ করে তাঁদের কি কেউ পুনর্বাসন দেওয়া কথা ভাবেন?”

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাট ও রিয়ার সম্পর্ক নিয়ে অনেক জল ঘোলা হয়। এছাড়াও, স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে পুরো ভাট পরিবার। অশ্লীল মেসেজে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। এরপরেই রীতিমত তিতিবিরক্ত হয়েই ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট সেটিং প্রাইভেট করে দেন পূজা ভাট।

আবারও হটাত করে সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন পূজা। তাঁর কথায় এটা স্পষ্ট যে, বলিউডের তারকারা মাদক নেন। কারণ যাই হোক না কেন। ইতিমধ্যে পূজার এই ট্যুইট প্রকাশ্যে আসার পর থেকেই ফের সমালোচনা শুরু হয়ে যায়। এখন তিনি যতই ঢাকার চেষ্টা করুক না কেন সবটা জলের মত পরিস্কার, এমনটাই জানান নেটিজেনরা।

Tags

Related Articles

Back to top button