বাবা মহেশ ভাট এবং বোনের সম্পর্কের সত্যতা পুরো বিশ্বকে জানিয়েছেন আলিয়া ভাট, এই কথা বলেছেন

মেয়ে পূজা ভাটের সাথে লিপলক কিস করে বলিউড কন্ট্রোভার্সিতে বড় জায়গা করে নিয়েছিলেন মহেশ ভাট

Advertisement

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি যেন একই মুদ্রার দুই পিঠ। মাঝে মাঝেই বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে আসে। বিশেষ করে এমন বিতর্কের চোরাগলিতে অনেকবারই আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট। তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছিলেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি হয়েছিল।

Advertisement

ছোট থেকেই বাবা মহেশ ভাটের সাথে বেশ নিবিড় সম্পর্ক ছিল মেয়ে পূজা ভাটের। তাঁরা একসাথে অনেক সিনেমাতেই পরিচালনার কাজ করেছেন। এছাড়াও মেয়ের সাথে এমনই সম্পর্ক ছিল যে মহেশ ভাট একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন। এছাড়াও সাক্ষাৎকারে বলেছিলেন, “পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা হতো না।” ৮০ এর দশকে ম্যাগাজিনের কভারে বাবা মেয়ের চুমুর দৃশ্য দেখে আঁতকে উঠেছিল আট থেকে আশি সকলেই। সমালোচনার ঝড় উঠেছিল দেশজুড়ে। এমনকি এই বক্তব্য ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছিলেন যে আলিয়া ভাট নাকি মহেশ ভাট ও পূজার ভালোবাসার ফল। এবার এই নিয়ে মন্তব্য করেছেন আলিয়াও।

Advertisement

Advertisement

এই কথা শুনে প্রথমবার আলিয়া ভাট নিজেও হেসেছিলেন। কিন্তু একই সঙ্গে তিনি ভাবতে শুরু করেছিলেন যে কেউ কীভাবে এমন ভুল ভাবতে পারে। আলিয়ার মতে, যিনি এই খবরটি লিখেছেন তার অবশ্যই মস্তিষ্ক থাকবে না। আলিয়ার বক্তব্য থেকে এটা স্পষ্ট যে তাকে নিয়ে লেখা এসব কথায় তিনি মোটেও খুশি নন। এই খবরের তীব্র নিন্দা করেন অভিনেত্রী। নিজের বাবা এবং দিদির সম্বন্ধে ভুলভাল কথা বলায় তিনি মোটেও খুশি হননি।

Recent Posts