৫১ বছর বয়সে টাবু তার যৌবন দেখিয়েছিল, শার্টের বোতাম খুলে এমন লুক দিয়েছেন

Advertisement

Advertisement

৫১ বছর বয়সী টাব্বু বলিউডের অন্যতম প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। তিনি শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি নিজের দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন। তবে তিনি কেরিয়ারের শুরু থেকেই খুব বেছে বেছে ছবির কাজে হাত দেন। বড়পর্দা হোক কিংবা ওয়েব প্ল্যাটফর্ম দু’জায়গাতেই দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। বর্তমান সময়েও তার হাতে রয়েছে একাধিক কাজ। অভিনেত্রী হিসেবে কর্মজগৎ-এ সফল তিনি। বলি ডিভা হওয়ার সুবাদ প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রী নিজের দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের পোশাকের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন।

Advertisement

Advertisement

কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একটি সাক্ষাৎকারের কিছু অংশ বারবার ভাইরাল হচ্ছে। সেই ভাইরাল হওয়া ক্লিপিংসগুলোতে অভিনেত্রীকে কালো শার্টে দেখা গিয়েছে, যার বেশ কয়েকটি বোতাম খোলা ছিল। যার কারণবশতই সাক্ষাৎকারের সময় ভিডিওতে অভিনেত্রীর ক্লিভেজ ছিল উন্মুক্ত। আর সেই সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সেই লুক ভাইরাল রয়েছে একাংশের মাঝে। তবে এইসমস্ত কটাক্ষজনক বিষয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। কারণ বলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়ার সুবাদে প্রায়ই এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

Advertisement

কয়েকদিন আগেই ৫০ দিন পূরণ হয়েছে তার অভিনীত ‘ভুলভুলাইয়া ২’এর। আর তার জন্যই একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই, যা এই মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর অনুরাগীদের কাছেও। উল্লেখ্য, নেটজনতা ও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য প্রায় সমস্ত বলি ডিভারাই ছোট পোশাকে দেখা দিয়ে থাকেন। এক্ষেত্রে টাব্বুও যে পিছিয়ে নেই, তা বলাই বাহুল্য। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে। তিনি ৫১ বছর বয়সেও টেক্কা দিতে পারেন বর্তমানের বলি অভিনেত্রীদের, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।