খেলাক্রিকেট

MS Dhoni: ধোনির সংগ্রহে যুক্ত হল আরও একটি লাক্সারি গাড়ি, নম্বর প্লেটে রয়েছে দরুন বিশেষত্ব

যদি লাক্সারি এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে গাড়িটি ০ থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে মাত্র ৪.৫ সেকেন্ড সময় নেয়।

×
Advertisement

এ বিষয়ে কোনো সন্দেহ নেই যে, মহেন্দ্র সিং ধোনি সর্বকালের সেরা উইকেট রক্ষকদের মধ্যে একজন। শুধু তাই নয়, সর্বকালের সেরা ফিনিশারদের তালিকার শীর্ষস্থানে তাকে রাখা হয়েছে বারবার। তিনিই পৃথিবীর একমাত্র অধিনায়ক, যার নেতৃত্বে বিশ্ব ক্রিকেট নিয়মক সংস্থা কর্তৃক আয়োজিত সমস্ত প্রকার টুর্নামেন্ট জিতেছে একটি দল। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও সোশ্যাল মিডিয়ায় তার পদচারণা কমেনি একটুও।

Advertisements
Advertisement

২০২৩ আইপিএলে তার নেতৃত্বে পঞ্চম বারের জন্য শিরোপা ঘরে তুলেছে চেন্নাই সুপার কিংস। তাছাড়া, ২০২৪ সালে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের মেগা আসরে চেন্নাইয়ের নেতৃত্ব তার হাতে থাকবে বলে জানিয়ে দেওয়া হয়েছে দলের তরফ থেকে।। ফলে স্বাভাবিকভাবেই তার নাম সংবাদ শিরোনামে রয়েছে। অনেকেই মনে করছেন, এটাই মহেন্দ্র সিং ধোনির জন্য শেষ আইপিএল টুর্নামেন্ট হবে। তবে বর্তমানে মহেন্দ্র সিং ধোনি সংবাদ শিরোনামে রয়েছেন সম্পূর্ণ ভিন্ন কারণে।

Advertisements

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে মহেন্দ্র সিং ধোনিকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখা গেছে। যেখানে মহেন্দ্র সিং ধোনিকে একটি লাক্সারি গাড়ি ড্রাইভ করতে দেখা গেছে। সূত্রে পাওয়া খবর অনুসারে, মহেন্দ্র সিং ধোনি তার সংগ্রহে যুক্ত করেছেন আরও একটি সুপারকার। ব্ল্যাক কালারের মার্সিডিস বেঞ্জ জি ক্লাস (SUV) যুক্ত হয়েছে তার সংগ্রহশালায়।

Advertisements
Advertisement

যদি লাক্সারি এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে গাড়িটি ০ থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে মাত্র ৪.৫ সেকেন্ড সময় নেয়। শুধু তাই নয় গাড়িটি সর্বোচ্চ ২৫০ কিলোমিটার গতিতে ছুটতে সক্ষম বলেও জানা গেছে। গাড়িটির যদি দামের কথা বলি তবে গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, গাড়িটি ৩.৩ কোটি টাকায় ক্রয় করেছেন মহেন্দ্র সিং ধোনি। শুধু দুর্দান্ত বৈশিষ্ট্য নয়, গাড়িটির নম্বর প্লেটেও রয়েছে বিশেষত্ব। আপনি দেখলে বুঝতে পারবেন, গাড়িটির নম্বর প্লেটের শেষ চারটি সংখ্যা ০০০৭। এর কারণ, মহেন্দ্র সিং ধোনি ৭ সংখ্যাটি বিশেষভাবে পছন্দ করেন। সে ক্ষেত্রে স্পেশাল অর্ডারে গাড়ির নম্বর সংযুক্ত করেছেন তিনি।

Related Articles

Back to top button