গরমা গরম

মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল, ক্লিক করে দেখুন

নব্বইয়ের দশকের ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত। তার অপূর্ব নাচের ভঙ্গিমা আজও পুরুষদের হৃদয়ে হিল্লোল তুলতে সক্ষম। নাচের পাশাপাশি অভিনয় পারদর্শিতায় বাজিমাত করেছিলেন এই সুন্দরী অভিনেত্রী। যদিও ক্যারিয়ারের পথ চলা খুব সহজ ছিল না, তাকেও যথেষ্ট সংঘর্ষ করে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হয়েছে। যখন সদ্য মাধুরী বলিউডে পা রাখেন তখন ইন্ডাস্ট্রিতে রাজ করছেন আর এক সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী। ফলে প্রতিনিয়ত পরীক্ষার শিকার হতে হয়েছে মাধুরীকে, তার প্রথম দিকের ছবি খুব একটা সাফল্য পায়নি।

কিন্তু পরবর্তীতে তিনিই হয়ে ওঠেন ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দেওয়ার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রীর লম্বা দৌড় আজও অব্যাহত। সম্প্রতি তার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এটি একটি পুরোনো ছবি, যদিও ছবিতে সামান্য আপত্তিকর পরিস্থিতির শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু মোহময়ীর রূপে মুগ্ধ হয়েছেন অগনিত নেটিজেনরা।

আমেরিকার মাটিতে বিয়ে সারলেও খাঁটি ভারতীয় রয়ে গিয়েছেন অভিনেত্রী। এখনো বলিউডে ডাক পেলে ছুটে চলে আসেন, ফিল্মফেয়ার কিংবা কোনো আওয়ার্ড শো কোনটাই মিস করেন না। বেশকিছু রিয়্যালিটি শোতে তাকে বিচারকের আসনে প্রায়শই দেখা যায়। অভিনেত্রীর সেই ছবি নীচে রইল শুধুমাত্র আপনার জন্য।

Back to top button
×
Close