অনিল কাপুরের মত কাউকে ভুলেও বিয়ে করবেন না মাধুরী দীক্ষিত, নিজেই জানালেন অভিনেত্রী

মাধুরী দীক্ষিতের বক্তব্য ইন্টারনেটে সাড়া ফেলে দিয়েছে

Advertisement

Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই। কোটি কোটি মানুষ এই বলি অভিনেত্রীর ফ্যান। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে হিট পারফরম্যান্স দিয়ে অনেকের মন জয় করেছেন তিনি। এছাড়া এই জনপ্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

নিজের কর্মজীবনে অনেক অভিনেতার সাথে স্ক্রীন ভাগ করে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার জন্য সকলেই প্রশংসা করেন তার। এই অভিনেত্রী অনেক সিনেমায় কাজ করেছেন অনিল কাপুরের সাথে। আর অনিল কাপুরের স্টারডমের কথা সকলেরই জানা আছে। বলিউড এভারগ্রীন অভিনেতা অনিল কাপুরকে চেনেন না, এমন ভারতীয় খুঁজে পাওয়া মুশকিল। মিস্টার ইন্ডিয়া নামক এই অভিনেতা ৬৫ বছর বয়সে এসেও যেন বার্ধক্যের ছাপকে ভ্যানিশ করে দিয়েছেন। তাঁকে দেখলে সত্যিই বোঝা যাবে না, তার বয়সের গণ্ডি ৬৫ স্পর্শ করেছে। কেউ কেউ তো মনে করেন এখনো অভিনেতার ৪০ বছর বয়স হয়নি। এই এভারগ্রীন অভিনেতা বলিউডের একাধিক হিট ফিল্মে অভিনয় করেছেন।

Advertisement

Advertisement

তবে সম্প্রতি মাধুরী দীক্ষিত, অনিল কাপুরকে নিয়ে এমন কিছু মন্তব্য করেছেন যা শুনে হুঁশ উড়েছে নেটিজেনদের। আসলে মাধুরী দীক্ষিত বলেছেন যে তিনি অনিল কাপুরের মত কাউকে কোনদিন বিয়ে করবেন না। অভিনেত্রীর এমন বক্তব্য রীতিমত সাড়া ফেলে দিয়েছে ইন্টারনেটে। কিন্তু কেন এমন বললেন তিনি? আসলে এর পেছনের কারণ ব্যাখ্যা করতে গিয়ে মাধুরী বলেছেন যে অনিল কাপুর খুব গরম মেজাজের মানুষ এবং তিনি দ্রুত রেগে যান। আর এই কারণেই তিনি এমন রাগী স্বভাবের কাউকে বিয়ে করবেন না।