টলিউডবিনোদন

Madhumita Sarkar: বোল্ড ফটোশুটে মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী

ছোটপর্দা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন মধুমিতা সরকার। একাধিক জনপ্রিয় ধারাবাহিক মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দিয়েই অভিনয় জগতে ডেবিউ ঘটেছিল তার। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুযোগ এসে গিয়েছিলো তার কাছে। বর্তমানে তিনি বড়পর্দারও বেশ পরিচিত মুখ। এ ছাড়াও অভিনয় করেছেন একাধিক ওয়েব সিরিজে।

বর্তমান প্রজন্মের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় মধুমিতা সরকার। তিনি অভিনয়ের পাশাপাশি প্রায়ই একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন। সম্প্রতি তার একটি বোল্ড ফটোশুটের ছবি প্রকাশ্যে এসেছে তার ফ্যান পেজের মাধ্যমে। যাতে অভিনেত্রীর চোখেমুখে আবেদন ছিল পরিপূর্ণ। ছবিতে অভিনেত্রী একটি হলুদ রঙের ক্রপ টপ ও তার সাথে ডেনিম জিন্স পড়েছিলেন। খোলা চুলে, নুড মেকাপে অভিনেত্রীকে রীতিমতো লাস্যময়ী দেখাচ্ছিলো। এই ছবি অভিনেত্রীর দুটি ফ্যান পেজের মাধ্যমে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামের পাতায়। যা শেয়ার হতেই তার অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে।

অভিনেত্রীর এই দুটি ফ্যান পেজের মাধ্যমে শেয়ার করা এই বোল্ড ফটোশুটের ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে, “তার সৌন্দর্য নিয়ে কিছুই বলার নেই।” এমনকি এই ছবি শেয়ার করে অভিনেত্রীকে ট্যাগও করে দেওয়া হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই তার ভক্তের সংখ্যা বেড়েছে অনেক গুণ। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা উল্লেখ করার মতো, ২ মিলিয়ন। বড়পর্দা হোক কিংবা ছোটপর্দা যেকোনো ধরনের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে অভিনেত্রী সাবলীল। এমনকি যেকোনো ধরনের পোশাক খুব সুন্দরভাবে ক্যারি করেন অভিনেত্রী। তবে বলাই বাহুল্য, বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী ও ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম মধুমিতা সরকার।

আরো পড়ুন :  আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ অয়ে গেছে : শ্রাবন্তী

Related Articles

Back to top button