কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন মধুমিতা? নিজেই উত্তর দিলেন অভিনেত্রী

Advertisement

Advertisement

এই লকডাউনে অধিকাংশ মন chrome এই আঁটকে ছিল আর এইতো দেখুন এখন আমি আপনিও ক্রমাগত chrome এই আঁটকে আছি। কে আলাদা করবে বলুন তো মন থেকে chrome কে? এত ভালো ওয়েল এডুকেটেড বন্ধুকে পাশে না রাখলে চলে? চাণক্য বলেছিলেন, “বিদ্যার চেয়ে বন্ধু নাই…” কথাটা কিন্তু অক্ষরে অক্ষরে সত্যি। তাই যার সঙ্গেই ঘনিষ্ঠতা করুন না কেন তাঁর পেটে যেন একটু বিদ্যা থাকে, নইলে যে বন্ধুত্বই বৃথা।

Advertisement

আমাদের টেলি অভিনেত্রী মধুমিতা সরকারও এমন একজন কে মন দিলেন যার নাম হল সেই chrome। আপনি হয়তো ভাবছেন যে হ্যাপিলি সিঙ্গেল মধুমিতা সোশ্যাল মিডিয়ায় একের পর এক হট ফটোশ্যুটে ঝড় তুলছেন মানে গোপনে প্রেম করছেন কারোর সঙ্গে। ভুল! একদম ভুল! হয়তো মধুমিতা অনেক পুরুষের রাতের ঘুম ওড়াতে পারেন কিন্তু মধুমিতার মন জয় করা সহজ নয়। এই লকডাউনে বেশীরভাগ সময়টা chrome ের সঙ্গেই উপভোগ করেছেন অভিনেত্রী।

Advertisement

ছবির ক্যাপশনটা ভালো করে দেখুন, উত্তর অভিনেত্রী নিজেই দিয়ে দিয়েছন। উল্লেখ্য, থ্রিলারে মোড়া ‘দেবদাস’ দিয়ে ফের অর্জুনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুমিতা। ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারের রসায়ন বেশ জমে ছিল। এরপর ‘দেবদাস ও একটি খুনের গল্প’ দিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী বড়পর্দায়।

Advertisement

ইনস্টাগ্রামে প্রায় চার লাখ ছুঁই ছুঁই ফলোয়ারের সংখ্যা মধুমিতার। সোশ্যাল মিডিয়ায় ভিন্ন ভিন্ন রূপে ধরা দেন অভিনেত্রী। কখনো ওয়েস্টার্ন পোশাকে হাজির হন তো কখনো কালো ট্রান্সপারেন্ট শাড়িতে ঝড় তোলেন।

Recent Posts