বিনোদন

Bhojpuri song : বৃষ্টিস্নাত হয়ে শাড়ির আঁচল খসে পড়ল মধু শর্মার, দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

১৫ লাখের বেশি মানুষ এই ভাইরাল ভোজপুরি ভিডিওটি দেখে নিয়েছেন

×
Advertisement

বিনোদন জগতের এখন উজ্জ্বল তারকা ভোজপুরি ইন্ডাস্ট্রি। আর তাতে ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। এই সুপারস্টারের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে যার নাম নিরাহুয়া এন্টারটেইনমেন্ট। এখানে মাঝে মাঝেই তিনি বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। তবে নতুন থেকে শুরু করে বিভিন্ন পুরনো ভোজপুরি গানও দেখার জন্য সার্চ করে থাকেন দর্শকরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পুরনো ভোজপুরি গান ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে অভিনয় করেছেন নিরাহুয়া এবং ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা।

Advertisements
Advertisement

রোমান্টিক গানটির নাম, ‘প্যায়াস তান কে বুঝা যা’। এই গানে মধু শর্মা এবং নিরাহুয়ার বৃষ্টির মাঝে সিক্ত শরীরে একে অপরের একদম কাছে এসে রোমান্টিক নাচ মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এছাড়া পাতলা হলুদ শাড়িতে ভেজা শরীরে মধু শর্মার শরীরী হিল্লোল দেখে বোল্ড আউট হয়েছেন নেটিজেনদের একাংশ। দুই তারকার অনস্ক্রিন কেমিস্ট্রি রীতিমতো রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। আপনি যদি এখনও ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখানেই দেখে নিন।

Advertisements

এই গানটি গেয়েছেন পামেলা জৈন। এর লিরিক্স লিখেছেন প্যারেলাল যাদব এবং সঙ্গীত পরিচালনা করেছেন ধনঞ্জয় মিশ্র। গানটি আপলোড করা হয়েছে ইশতার ভোজপুরি নামের ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই এই ভিডিওটি ১৫ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। প্রচুর মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং অনেক মানুষ কমেন্ট করে তারকা জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। লাইক ও কমেন্টের জোড়া আক্রমণে আজকাল ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল নিরাহুয়া ও মধু শর্মার এই ভোজপুরি ভিডিও।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button