×
ভাইরাল & ভিডিও

Viral: মনোযোগ সহকারে ‘টম অ্যান্ড জেরি’ কার্টুন দেখতে ব্যস্ত ছোট্ট বিড়ালছানা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

দৈনন্দিন গোটা বিশ্ব নতুন নতুন প্রযুক্তির সম্মুখীন হচ্ছে। ডিজিটালাইজেশনের যুগে প্রত্যেকের কাছে স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা অত্যন্ত অত্যাবশ্যকীয় হয়ে উঠেছে। বিনোদনের মাধ্যম হিসেবে ডিজিটাল দুনিয়ার প্রধান তারকা সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও এবং ছবি, সব সময় এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় দেখা যায়। তাই আট থেকে আশি এখন সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় অ্যাকাউন্ট খুলে রেখেছে। বলা যেতে পারে বিনোদনের অন্যতম পরিপূরক এই সোশ্যাল মিডিয়া।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। সেই তালিকার মধ্যে একটি বড় জায়গা জুড়ে আছে বিভিন্ন পশু পাখির ভিডিও। অনেকেই বাড়ির পোষ্য পশুপাখিদের অবাক করা প্রতিভা বা হাস্যকর কার্যকলাপের ভিডিও ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। বেশিরভাগ সময় সেইসব ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, এবং তাতে তারা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়। সম্প্রতি একটি মিষ্টি ছোট্ট বিড়ালছানার ভিডিও সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, কম্পিউটারে চলছে জনপ্রিয় কার্টুন শো টম এন্ড জেরি। এই কার্টুনে একটি বিড়াল টম এবং একটি ইঁদুর জেরির দৈনন্দিন জীবন রসিকতার সাথে দেখানো হয়। এই কার্টুনটিকে একদম মনিটরের সামনে বসে মনযোগ সহকারে দেখছে ওই ছোট্ট বিড়ালটি। এমনকি টম যেদিকেই যাচ্ছে সেদিকেই তাকিয়ে ভালোভাবে দেখছে ছোট্ট বিড়ালটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

আসলে ভিডিওটি দেখে সিংহভাগ নেটিজেন কমেন্ট করে জানিয়েছেন যে ওই ছোট্ট বিড়ালছানাটি বেশ কিউট দেখতে। বিড়ালটির মনোযোগ সহকারে টিভি দেখা বেশ মিষ্টি লেগেছে অনেকের। ইতিমধ্যেই ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং ৪ লাখের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। অনেকেই আবার ভিডিওটি শেয়ার করে অন্যদের দেখার জন্য অনুরোধ জানিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে ওই ভিডিওটি।

Related Articles

Back to top button