ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

করোনা আতঙ্কের মাঝেই পলিসি হোল্ডারদের জন্য গুরুত্বপূর্ণ ঘোষণা LIC-র

×
Advertisement

করোনা আতঙ্কে লকডাউন জারি হয়েছে দেশের একাধিক রাজ্যে। এই পরিস্থিতিতে দেশের সর্ববৃহৎ বীমা সংস্থা এলআইসি তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধার কথা ঘোষণা করলো। এলআইসির তরফে আজ জানানো হয়েছে, যেসকল গ্রাহকরা তাদের প্রিমিয়াম এর মধ্যে জমা দিতে পারেনি তাদের প্রিমিয়াম জমা দেওয়ার সময়সীমা বাড়ানো হলো। আগামী ১৫ই এপ্রিল পর্যন্ত বাড়ানো হলো তাদের প্রিমিয়াম জমা দেওয়ার সময়সীমা।

Advertisement

এলআইসির তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘কোভিড -১৯’ এর পরিপ্রেক্ষিতে দেশে যে ভয়াবহ পরিস্থিতি উদ্ভূত হয়েছে তা বিবেচনা করে এলআইসি তার পলিসি হোল্ডার দের প্রিমিয়াম জমা দেওয়ার ক্ষেত্রে ১৫ ই এপ্রিল, ২০২০ অবধি সময় দেবে।’ এলআইসির তরফে আরও বলা হয়েছে, ‘যে সমস্ত গ্রাহক এই সময়ের মধ্যে প্রিমিয়াম জমা দিতে পারেননি তাদের জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এলআইসির তরফে সকল পলিসি হোল্ডারদের কাছে অনুরোধ করা হয়েছে, এই পরিস্থিতিতে কেউ যেন বাড়ির বাইরে না বার হন। কাউকে এই সময়ে কোনো কাজে অফিসে না আসার জন্য অনুরোধ করা হয়েছে। এদিকে আজ থেকে দেশের অনেকগুলি রাজ্যেই লকডাউন জারি করা হচ্ছে। এই অবস্থায় সমস্ত অফিস বন্ধ থাকবে। দেশে এই মুহুর্তে করোনায় আক্রান্তের সংখ্যা ৪১৫, যার মধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে। রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে একজনের। আজ বিকেল পাঁচটা থেকে রাজ্যে চালু হয়ে গিয়েছে লকডাউন। ২৭ মার্চ রাত ১২টা পর্যন্ত যা চালু থাকবে।

Advertisement

Related Articles

Back to top button